সব খবর সবার আগে।

পরিযায়ীদের ত্রাতা তিনি! ঘরে ফেরার জন্য সোনুর লিস্টে এখনও ৭০ হাজার!

দেশের গর্ব তিনি। পরিযায়ী শ্রমিকদের কাছে তিনি তো তাঁদের ভগবান। আর তাই সারাদিন রিং হয়েই চলেছে সোনুর ফোন! এত ফোনের উত্তর একসঙ্গে দেওয়া অসম্ভব, কিন্তু যোগাযোগ করতে হবে সবার সঙ্গে। কারণ তাঁদের বাড়ি পৌঁছে দিতে হবে যে। গুরু দায়িত্ব তাঁর কাঁধে।

এখনও ৭০ হাজার মানুষ রয়েছেন ফোনের ওয়েটিং লিস্টে। যোগাযোগের মাধ্যম সহজ করার জন্য তাই টোল ফ্রি নম্বর চালু করেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার‌ও করেছেন সেই ফোন নম্বর।

‘নমস্কার! আমি আপনাদের বন্ধু সোনু সুদ বলছি’… সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই শিরোনামের একটি ডিজিটাল লিফলেট। কি লেখা তাতে?

View this post on Instagram

घर चलें❣️@goel.neeti

A post shared by Sonu Sood (@sonu_sood) on

লেখা আছে, ‘নমস্কার! আমি আপনাদের বন্ধু সোনু সুদ বলছি। আমার প্রিয় শ্রমিক ভাই ও বোনেরা, আপনারা যদি মুম্বইতে থাকেন ও নিজের বাড়ি ফিরতে চান, তাহলে দয়া করে ১৮০০১২১৩৭১১ এই নম্বরে ফোন করুন। অথবা নিজের নাম ও ঠিকানা হোয়াটসঅ্যাপ করুন এই নম্বরে- ৯৩২১৪৭২১১৮। সেই সঙ্গে বলুন আপনারা সংখ্যায় কত জন আছেন, বর্তমানে কোথায় রয়েছেন ও কোথায় যেতে চান। আমি নিজে বা আমার সদস্যরা সবরকম সাহায্য করবো আপনাদের। খুব তাড়াতাড়ি আমার দল আপনার সঙ্গে যোগাযোগ করবে। ধন্যবাদ।’ এই নম্বর যাতে সবার কাছে পৌঁছে যায় ব্যবস্থা করে হয়েছে তারও।

যবে থেকে তিনি শ্রমিকদের ঘরে ফেরানোর কাজে যুক্ত হয়েছেন তবে থেকে নাকি বন্ধই হচ্ছে না তাঁর ফোন রিং হওয়া, বলছেন সোনু সুদ। তাঁর কথায়, ‘এতদিন কেবল আমি উপার্জন করেছি, এখন একটু মানুষের পাশে থাকার চেষ্টা করছি। বাসে করে শ্রমিকদের পৌঁছতে অনেকটা সময় লাগছে। আবার রয়েছে প্রত্যেক জেলায় অনুমতি নেওয়ার ব্যাপারও। তাই যাঁরা আমায় সমস্তরকম সাহায্য করেছেন তাঁদের ধন্যবাদ।’ সোনু জানান, ফোন বা মেসেজের বন্যায় ভাসছে তাঁর ফোন। একটি স্ক্রিন রেকর্ডও শেয়ার করেছেন তিনি।

কেবল মুম্বই নয়, সম্প্রতি তিনি কেরালার ১৭৭ জন শ্রমিককে চাটার্ড ফ্লাইটে ওড়িশায় তাঁদের বাড়ি পাঠিয়েছেন অভিনেতা।

এখনও অনেক মানুষের কাছে পৌঁছানো বাকি, তাঁদের বাড়ি পৌঁছে দেওয়া বাকি – বলছেন সোনু সুদ।

You might also like
Leave a Comment