বিনোদন

ওয়েব সিরিজেও দাপিয়ে বেড়ালেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মুক্তি পেল রহস্যে মোড়া ‘নেক্সট’!

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম কিংবদন্তি নাম সৌমিত্র চট্টোপাধ্যায়। করোনা তাকে আমাদের মাঝখান থেকে কেড়ে নিয়েছে ঠিকই কিন্তু তার অভিনয় এবং ব্যক্তিত্ব আমাদের মনের মধ্যে চিরটাকাল স্বর্ণাক্ষরে লেখা থাকবে। নাটক থেকে যাত্রা, থিয়েটার থেকে টেলিফিল্ম, সবেতেই স্বচ্ছন্দ অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বলিউডেও নিজের ছাপ রেখে গিয়েছেন সত্যজিৎ রায়ের অত্যন্ত প্রিয় এই অভিনেতা।

পরলোক গমন করার আগে ওয়েব সিরিজেও অভিনয় করে গিয়েছিলেন সৌমিত্র বাবু।তাই অভিনয়ের সমস্ত প্ল্যাটফর্মেই তাঁর সুচারু অভিনয়ের ছাপ থেকে গেল। আজ ওটিটি প্ল্যাটফর্মটি ক্লিকে তার অভিনীত প্রথম এবং শেষ ওয়েব সিরিজ ‘নেক্সট’ মুক্তি পেল। থ্রিলার এই ওয়েব সিরিজে নিজের সাবলীল অভিনয় করে দর্শক কে ফের মুগ্ধ করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

এই ওয়েব সিরিজে তাঁর সঙ্গেই অভিনয় করেছেন বাদশা মৈত্র, সব্যসাচী চক্রবর্তী, সমদর্শী দত্ত, মধুমিতা সরকার, চন্দন সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, সুমন বন্দ্যোপাধ্যায়-সহ টলিউডের তাবড় তাবড় অভিনেতারা। থ্রিলারধর্মী এই সিরিজের পরিচালক সন্দীপ সরকার, গল্প মধুমিতা সরকারের। শুধু পরিচালনা নয়, সিরিজের সঙ্গীত পরিচালকও সন্দীপ নিজেই, প্লে-ব্যাক করেছেন ঊষা উত্থুপ।

Related Articles

Back to top button