বিনোদন

বিয়ে করতে চান না অভিনেতা সৌরভ চক্রবর্তী! রিয়েলিটি শোয়ের মঞ্চে অভিনেতার গোপন তথ্য ফাঁস করলেন মা

বর্তমানে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা সৌরভ চক্রবর্তী।দীর্ঘদিন ধরে ধারাবাহিকের পর্দায় অভিনয় করছেন তিনি। সম্প্রতি তিনি তার মা রিতা চক্রবর্তীকে নিয়ে উপস্থিত হন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নং ১এ। আর সেখানেই নিজের ছেলের বিষয়ে মজাদার তথ্য ভাগ করে নিয়েছেন। যা শুনে রীতিমত হাসির রোল ওঠে সকলের সামনে।

সৌরভের মা রীতা চক্রবর্তীর কাছে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় জানতে চান অভিনেতা সৌরভ আসলে কেমন? এই প্রশ্নের উত্তরে অভিনেতার মা রীতা চক্রবর্তী জানান তিনি রীতিমতো আশঙ্কায় আছেন তার ছেলে বিয়ে করবে কিনা ! কারন যখনই বাড়িতে বিয়ের কথা ওঠে তখন রীতিমত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন সৌরভ।
তবে সৌরভ বিয়ে করছেন না কেন? অভিনেতার কথায় “আমি এতটাই অপরিষ্কার, সারাদিন কোনো কাজ করি না , তাই কোনো দরকার নেই!!” এই কথা শুনেই হাসিতে ফেটে পরে সকলে।

রীতাদেবীর কথায় “আমার ছেলে এক গ্লাস জল গড়িয়ে অব্দি খায় না। যেখানে চান করবে ভিজে টাওয়েল সেখানেই রেখে দেবে।” পাশাপাশি অভিনেতার বাজার করার গল্প ভাগ করে নেন তিনি। বাড়িতে দুজনের সংসার তাদের। খুব ছোটবেলাতে তার বাবা মারা যান। সেই থেকেই মায়ের কাছে বড়ো হয় সৌরভ। বাজার করার কথা উঠলে মাছ মাংসের পরিবর্তে কলমি শাক আর ১ কিলো আদা নিয়ে হাজির হয় সে।

প্যান্ডেমিক সময় কিভাবে কাটিয়েছেন সৌরভ? সৌরভের পরিবর্তে তার মা জানান “খাওয়া দাওয়া ভুলে গিয়ে সারাদিন শুধু বই পড়া আর লেখা নিয়েই সময় কাটাতো।”

বাড়িতে একাই থাকেন তার মা। সঞ্চালিকা রচনা ব্যানার্জি ও বলেন “মায়ের তো একজন সঙ্গীর দরকার”
উত্তরে অভিনেতা জানান ” জ্যোতিষীর কাছে গিয়ে মায়ের সাথে ভাগ্য মিলিয়ে একটা মেয়ে খুঁজে আনব মায়ের সাথে সারাদিন থাকবে। আমি আমার কাজ নিয়ে ব্যস্ত থাকবো।”

Related Articles

Back to top button