সব খবর সবার আগে।

কথা দিয়ে কথা না রাখা তৃণমূলের স্বভাব, সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছি বলেও ফের ফেরত এলেন সৌরভ

বাংলা টেলি ও টলি ইন্ডাস্ট্রির বেশ চেনাজানা মুখ সৌরভ দাস। ধারাবাহিক দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেন সৌরভ। কিন্তু বর্তমানে বড় পর্দা ও ওয়েব সিরিজও মাতিয়ে রেখেছেন তিনি। এদিকে বিতর্কও যেন সৌরভের কিছুতেই পিছু ছাড়তে চায় না।

নির্বাচনের আগে তৃণমূলে যোগ দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই যেন হঠাৎ পাল্টে যায় সৌরভের জীবন। নিজের বোনের সঙ্গে একটি আপত্তিকর ভিডিও নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। ভাইরাল হওয়া এই ভিডিওর জেরে নেটিজেনদের ব্যাপক রোষের মুখে পড়েন সৌরভ। পরে এই বিষয় নিয়ে সাফাই দিলেও, কটূক্তি থামেনি।

এরপড় কিছুদিন আগেই আবার শুরু হয় সৌরভের লিভ-ইন পার্টনার অনিন্দিতা বসুর সঙ্গে তাঁর সম্পর্কের ছেদের গুঞ্জন। আর এরই মাঝেই এসে পড়ে অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে সৌরভের প্রেমের গুঞ্জন। তবে এব ঘটনাকেই স্রেফ রটনা বলে উড়িয়ে দেন অভিনেতা।

আরও পড়ুন- স্ত্রীর সঙ্গে একত্রে ১৩টি বসন্ত পার, বিবাহবার্ষিকীর দিন সকলের আশীর্বাদ প্রার্থনা করলেন গুনগুনের ‘ড্যাডি’

এরই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নানান কটূক্তি তো ছিলই। সৌরভ এও জানান যে নেটিজেনরা তাঁর মা-বাবাকেও পর্যন্ত কুমন্তব্য করেছেন। তাঁর মা-বাবা সোশ্যাল মিডিয়ায় ছেলের পক্ষে কিচু বলতে গেলেই তাদের নানা কুরুচিকর কথা শুনতে হয়।

এত কটূক্তি আর নিতে পারছিলেন না সৌরভ। এসবের থেকে দূরে গিয়ে মনে শান্তি আনতে কিছুদিনের জন্য চলে গিয়েছিলেন ঝাড়গ্রামে। সেখানে গিয়েই তিনি জানান যে আপাতত তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন। সপ্তাহ খানেক পর যদি তাঁর মানসিক অবস্থার উন্নতি হয়, তাহলে ফের সোশ্যাল মিডিয়ায় ফিরবেন।

কিন্তু সপ্তাহখানেক আর অপেক্ষা করতে হল না। তিনদিনের মাথাতেই ফের সোশ্যাল মিডিয়ায় ফেরত এলেন সৌরভ। সম্প্রতিই একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। আগেকার নানান ছবি কোলাজ করে বানানো ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

আর এরপরই ফের বিতর্কে জড়িয়েছেন সৌরভ। অনেকেই প্রশ্ন তুলেছেন যে তিনি সোশ্যাল মিডিয়ায় ফিরবেন না বলে তিনদিনের মধ্যেই কী করে ফিরে এলেন? আবার অনেকের কথায়, সৌরভ তো তৃণমূল করেন আর কথা দিয়ে কথা না রাখা তো তৃণমূলের স্বভাবই। এরকমই নানান মন্তব্যে ফের জেরবার সৌরভ।

You might also like
Comments
Loading...