সব খবর সবার আগে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য স্কুল থেকে বের করে দেওয়া হচ্ছিল সৌরভ দাসকে, জানালেন অভিনেতা নিজেই

টলি জগতের বেশ পরিচিত মুখ সৌরভ দাস। ছোটো থেকেই তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বড় ভক্ত। দুজনেরই নামের মিল থাকায় দাদার প্রতি বেশ ভালোবাসা জন্মায় তাঁর। তবে সেই দাদার জন্যই একবার তাঁকে স্কুল থেকে বহিষ্কৃত হতে হচ্ছিল, এমনটা নিজেই জি বাংলার ‘দাদাগিরি’ অনুষ্ঠানে জানান সৌরভ।

ঠিক কী হয়েছিল?

বহু বছর আগেকার কথা। সৌরভ দাস তখন সাউথ পয়েন্টে পড়তেন। স্কুল বাসেবক্রে একদিন স্কুল যাচ্ছিলেন সৌরভ। হঠাৎই তিনি লক্ষ্য করেন যে বাসের পিছনে বসে থাকা কিছু ছেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি বিজ্ঞাপন দেখে হাসিঠাট্টা করছে।

স্কুলে তারা শচীন-ভক্ত বলে পরিচিত। এমন দৃশ্য দেখে চুপ করে থাকতে পারেননি সৌরভ। মেনে নিতে পারেন নি নিজের প্রিয় খেলোয়াড়কে নিয়ে এই হাসি-ঠাট্টা। এই কারণে সেই দলে থাকা এক ছাত্রকে ঘুষি মেরেছিলেন সৌরভ।

এই হই হট্টগোল দেখে আটকাতে এসেছিলেন স্কুলের এক শিক্ষক। রাগের মাথায় সেই শিক্ষককেও ধাক্কা মারেন সৌরভ। এই কারণের জন্য সৌরভের বাবাকে স্কুলে ডেকে পাঠানো হয়। ছেলের কার্যকলাপের বিষয়ে জানানো হয় তাঁকে।

ছেলের এই সমস্ত কথা শুনে সৌরভের বাবা তাঁকে নির্দেশ দেন তিনি যেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভুলে যান। কিন্তু এমন কিছুই ঘটেনি। বরং সময়ের সঙ্গে সঙ্গে দাদার প্রতি ভালোবাসা আরও বেড়েছিল সৌরভের।

You might also like
Comments
Loading...