বিনোদন

‘করোনা কবে যাবে?’ গুগলি দিলেন মহারাজ! পুরুতমশাইয়ের কাছ থেকে উত্তর শুনে নিজেই ভ্যাবাচাকা খেলেন সৌরভ গাঙ্গুলী!

২৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’। এবারে দাদাগিরি’র ট্যাগলাইন ‘দাদাগিরি সিজন‌ ৯, হাত বাড়লেই বন্ধু হয়’। চলতি বছরের এই সিজনে থাকছে নতুন চমক। করোনা আর লকডাউনের জেরে গত বছর দর্শকবৃন্দের মনে আনন্দ দিতে পারে নি এই জনপ্রিয় রিয়্যালিটি শো । তবে চলতি বছরে আর সুযোগ ছাড়া যায়নি। সামনে এসে গিয়েছে নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে দাদার সঙ্গে খেলতে আসবেন এক পুরুতঠাকুর। তাঁকে দেখে আর নিজের লোভ সম্বরণ করতে পারলেন না দাদা। প্রশ্ন করে বসলেন কবে করোনা যাবে?

এই মুহূর্তে গোটা দেশ করোনায় ক্ষতিগ্রস্ত। সকলেরই একটাই প্রশ্ন, করোনা কবে যাবে! সেই একই প্রশ্ন ঘুরছে সৌরভ গাঙ্গুলীর মনেও। তাই পুরোহিত সুনীল চক্রবর্তীকে দেখে নিজের মনের ইচ্ছে জাহির করে ফেললেন দাদা। কিন্তু জবাব শুনে ভ্যাবাচাকা খেয়ে গেলে নিজেই। দাদার প্রশ্নে পুরোহিত সুনীল চক্রবর্তী বললেন, “আমি করোনাকে বলেছি, করোনা তুমি আমায় ধোরোনা, করোনা কী ধরতে পারে?” ঠিক এইরকমই উত্তর ছিল পুরোহিত সুনীল চক্রবর্তীর। আর এই জবাব শুনে ভাষা হারিয়েছেন দাদা। সেটে হেসে লুটোপুটি খেলেন বাকি প্রতিযোগীরা। ২৫ সেপ্টেম্বর হবে দাদাগিরি’র গ্র্যান্ড প্রিমিয়ার। সেদিনই থাকছে এই এপিসোড।

৯ নম্বর সিজনে পা রাখছে দাদাগিরি। সৌরভের সঙ্গে দিনদিন জনপ্রিয়তা বাড়ছে বাংলার এই রিয়্যালিটি শোর। দাদার গুগলি আর প্রতিযোগীদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন আমজনতারা। তেমনি থাকে দাদাগিরিতে তারকা’র সমাগম। টলিউডের হেন তারকা নেই যারা দাদাগিরির মঞ্চে আসতে উৎসাহী থাকেন না। এমনকি খেলার দুনিয়ার থেকে শুরু করে সমস্ত বিশিষ্ট ব্যক্তিত্বরা উপস্থিত থাকেন দাদাগিরির এই মঞ্চে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এরইমধ্যে সামনে এসেছে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। যা নিয়ে উৎসাহিত আপামর বাঙালি। যদিও এখনও পর্যন্ত জানা যায়নি পর্দায় দাদার চরিত্রে থাকবেন কে? নাম উঠে এসেছে অনেকেরই। এর আগে বারবারই দাদার বায়োপিক হওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু এবার নিজের বায়োপিকের কথা তিনি নিজেই জানিয়েছেন। খেলার দুনিয়া থেকে শুরু করে সকলে উৎসাহিত এই খবরে। পাশাপাশি এবার এক বছরের বিরতির পর ফের দাদাগিরি’র লাভ ওঠাবেন দর্শকবৃন্দ।

Related Articles

Back to top button