সব খবর সবার আগে।

ফের একবার প্রকাশ্যে মধুমিতা সরকার এবং সৌরভ দাসের ঘ’নি’ষ্ঠ ছবি, পাহাড়ের ঠান্ডায় একসঙ্গে মাখোমাখো প্রেম এই জুটির! জোর গুঞ্জন টলিউডে

বর্ষা আর প্রেম যেন একে অপরের পরিপূরক আর সেই প্রেম যদি হয় পাহাড়ের বুকে তবে তা যেন এক স্বর্গীয় উপলব্ধি। বর্ষা প্রেম এবং পাহাড়ের মাঝে যদি কাছের মানুষকে পাওয়া যায় তবে সেই প্রেম যেন চিরন্তন।বর্তমানে এই রকমই এক অনুভূতির সামনে দাঁড়িয়ে আছেন অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী মধুমিতা সরকার।

তাদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন টলিউডের অন্দরে। সূত্রের খবর চিনি সিনেমার অভিনেতা এবং অভিনেত্রী কে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় পর থেকে একে অপরের সাথে জমিয়ে প্রেম করছেন।

বৃষ্টি ভেজা পাহাড়ে একে অপরের সাথে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার এবং অভিনেতা সৌরভ দাস। জনপ্রিয় একটি ভ্রমণ সংস্থার পেজ থেকে তাদের দুজনের একসঙ্গে ছবি পোস্ট করা হয়। তাদের সাতটি ছবি পোস্ট করা হয় ভ্রমণ সংস্থার পেজ থেকে। নর্থ বেঙ্গল এর কোন একটি হোম স্টেতে তারা পাশাপাশি খেতে বসেছেন।সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলো পোস্ট করে সংস্থার তরফ থেকে তাদেরকে ধন্যবাদ জানানো হয়।

কিন্তু আশ্চর্যজনক ভাবেই কিছুক্ষণ পরেই সেই পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দেওয়া হয়। তবে তাদের সম্পর্ক নিয়ে নানা মুনির নানা মত কেউ কেউ মনে করছেন অভিনেতা সৌরভ চক্রবর্তীর সাথে মধুমিতা সরকারের এখনো বিচ্ছেদ আইনি ভাবে ঘটেনি।অন্যদিকে অভিনেতা সৌরভ দাসের সাথে অনিন্দিতার দীর্ঘদিনের সম্পর্ক। তারা একসাথে ফ্ল্যাট কিনেছেন। ফলে এক্ষুনি অভিনেতা সৌরভ দাস সাথে মধুমিতা সরকারের সম্পর্ক প্রকাশ্যে আনতে চাইছেন না।

অন্যদিকে কিছুদিন আগেও তাদেরকে একসাথে পার্টি করতে দেখা গিয়েছিল । সেই থেকে টলিউডের জোর গুঞ্জন সৌরভ এবং মধুমিতা প্রেম করছেন। আর গতকালের এই ঘটনা এই গুঞ্জনকে আরো কয়েক কদম বাড়িয়ে দিল।

অভিনেতা সৌরভ চক্রবর্তীর সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকে নিজেকে একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। হট ফটোশুট রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় তার ছবি রীতিমতো উষ্ণতা ছড়ায়।প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে তার অনুগামীদের সংখ্যা।

যদিও সংবাদমাধ্যমে কাছে অনিন্দিতা জানান “সৌরভ এবং আমি অনেকদিন এক সঙ্গে এক ছাদের নীচে রয়েছি। আমরা সম্প্রতি একটি নতুন বাড়িও কিনেছি। ফলে, এই ধরনের ভিত্তিহীন গুজবকে কান দিতে রাজি নই আমি”।

অনিন্দিতা গুজব বলে উড়িয়ে দিলেও,সৌরভ মধুমিতার নতুন করে একসাথে ঘুরতে যাওয়া পাহাড়ের বুকে এবং ছবিগুলি আরো একবার রহস্য বাড়িয়ে দিলো সৌরভ মধুমিতার সম্পর্কের।

You might also like
Comments
Loading...