সব খবর সবার আগে।

Abhimanyu Attacks Roshan: শিক্ষা-দীক্ষা নেই, রোশনকে ‘মাথামোটা’ বলে তীব্র কটাক্ষ শ্রাবন্তী পুত্র অভিমন্যুর

বিগত বেশকিছু মাস ধরেই শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক নিয়ে চলছে নানান জলঘোলা। দুর্গাপুজোর আগে থেকেই যে এই দম্পতি আলাদা থাকতে শুরু করেছেন, তা প্রথমেই জানিয়েছিলেন রোশন। কিন্তু কী তার কারণ, আর কী কারণেই বা বিয়ের একবছর গড়াতে না গড়াতেই তাদের সম্পর্কে এমন চিড় ধরল, তা নিয়ে মুখে কুলূপ এঁটেছেন শ্রাবন্তী-রোশন দুজনেই।

শুধু যে তারা দুজন আলাদা থাকছেন তাই-ই নয়, ইনস্টাগ্রাম থেকেও একে অপরকে আনফলো করেছেন তারা। সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন দু’জনের একসঙ্গে সমস্ত ছবি। তবে সোশ্যাল মিডিয়াতে জারি রয়েছে তাদের বাকযুদ্ধ। একে অপরকে কটাক্ষ করে মাঝেমধ্যেই পোস্ট করতে দেখা যায় তাদের। নিজেদের সম্পর্ক নিয়ে শ্রাবন্তী ও রোশন মুখ না খুললেও, মুখ খুলেছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। রোশনের উপর একরাশ ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন অভিমন্যু। লিখেছেন, “এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছে যারা নিজেদের দেহের পরিধি এতটাই বিস্তার করে ফেলেন যে তাদের মস্তিষ্কে আর কিছু থাকে না। আমি এই সমস্ত মানুষকে বুঝি না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে ব্যবহার করতেই পারেনা কারণ তারা সেই শিক্ষায় বড় হয়নি”।

তার এই পোস্ট দিয়ে যে অভিমন্যু রোশনকে কটাক্ষ করেছেন তা আর কারোর বুঝতে বাকী নেই। শেষ কিছুদিন ধরে রোশনের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে শ্রাবন্তীর দিকে একাধিক আঙুল উঠেছে। প্রশ্ন উঠেছে তাঁর চরিত্র নিয়েও। দ্বিতীয় বিয়ে ভাঙার পর শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙা নিয়ে নানান জল্পনা তৈরি হয়েছে। এসবের মধ্যে অভিমন্যুকেও নিশ্চয় অনেক প্রতিকূলতার সম্মুখীনই হতে হয়েছে। মাকে সমর্থন করে তাই তার এই পোস্ট।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শোনা যায় অভিমন্যু প্রেম করছেন। ইনস্টাগ্রামে নিজের বান্ধবীর সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি। তার বান্ধবীর নাম দামিনী ঘোষ, তিনি পেশায় মডেল। প্রায় তিন বছরের সম্পর্ক তাদের।

You might also like
Comments
Loading...