সব খবর সবার আগে।

হতাশার মধ্যেও আলো খুঁজে পাচ্ছেন শ্রাবন্তী, নতুন করে কে আশা জাগাচ্ছে অভিনেত্রীর মনে?

অভিনয় জীবনে সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত জীবনটা বরাবরই টালমাটাল শ্রাবন্তীর। বারবার প্রেমে পড়েন, কিন্তু সেই প্রেম পূর্ণতা পায় না। ব্যাথা পান বারবার। কিন্তু তবুও নতুন সম্পর্কে জড়াতে খুব একটা বেশি সময় নেন না অভিনেত্রী।

অনেকেরই ধারণা, ব্যক্তিগত সিদ্ধান্ত নেওয়ার পক্ষে শ্রাবন্তীর কাণ্ডজ্ঞানটা একটু কমই। বড্ড বেশি তাড়াহুড়ো করে ফেলেন তিনি। তবে বিয়ে, বিয়েতে ভাঙন, নানান বিতর্ক, যাই হোক না কেন সবসময় পজিটিভ থাকতেই ভালোবাসেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়াতেও বারবারই পজিটিভ থাকার বার্তাই দিয়েছেন তিনি।

বেশ ছোটো বয়সেই রাজীব বিশ্বাসের সঙ্গে পালিয়ে বিয়ে করেন তিনি। সেই বিয়েতে ইতি টানার পর কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু সে সম্পর্ক একবছরও টেকে নি। তাঁকে ডিভোর্স করেই রোশনের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। বিয়েও হয়। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ফের ভাঙন।

আরও পড়ুন- ‘রাজের নির্দেশেই আমাকে না জানিয়ে আমার নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁস করে দেওয়া হয়’, বিস্ফোরক পুনম পাণ্ডে

রোশনের সঙ্গে তিনি সংসার করতে চান না, পরিস্কার জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। এইকে, রোশন প্রকাশ্যেই জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীর সঙ্গে ফের ঘর বাঁধতে চান। এমনকি, তিনি আদালতে আর্জিও জানিয়েছেন যে বিয়ে যেন না ভাঙা হয়। মামলার শুনানিতে আদালতে হাজিরা দেন নি শ্রাবন্তী। ফলে তাঁর ও রোশনের ডিভোর্স পিছিয়েছে আগস্ট পর্যন্ত।

এরই মধ্যে গুঞ্জন শুরু হয়েছে শ্রাবন্তীর জীবনে নতুন পুরুষের আগমন নিয়ে। নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনটাই শোনা যাচ্ছে টলিপাড়ায় কান পাতলে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর আবাসনেই অন্য টাওয়ারে থাকেন অভিরূপ। তবে কী অভিরূপই শ্রাবন্তীকে ফের নতুন করে বাঁচার আশা দিচ্ছেন? অভিনেত্রীর পোস্ট ঘিরে বাড়ল জল্পনা।

সম্প্রতি, নিজের একটি ছবি পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশনে লেখেন, “সমস্ত অন্ধকারের মধ্যে আশাই আলোর পথ দেখায়”। তাঁর এই পোস্ট দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে যে তাহলে কী অভিরূপই শ্রাবন্তীর সেই আশার আলো?

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

বলে রাখি, কিছুদিন আগেই নিজের ফ্ল্যাটেই চর্চিত প্রেমিকের জন্মদিন পালন করেন অভিনেত্রী। সেই আবাসনেরই বাসিন্দা অভিরূপ। সেই জন্মদিনের সেলিব্রেশনে শামিল হন শ্রাবন্তী দিদি এবং মা-ও। সেই ছবি দেখে হতাশ রোশন জানান, “শ্রাবন্তী একের পর এক ভুল করে চলেছে”। আইনত বিবাহিত একজন মেয়ে কীভাবে এমন কাজ করছে সেই নিয়েও হয়রানি প্রকাশ করেন শ্রাবন্তীর স্বামী।

You might also like
Comments
Loading...