বিনোদন

সিঁদুর নিয়ে বিতর্ক! রোশনের পরোক্ষ কটাক্ষের পরই সিঁদুর গায়েব শ্রাবন্তীর, ধরা দিলেন নতুন রূপে

এই পুজোর পর থেকেই যে শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক নিয়ে চুল চেরা বিশ্লেষণ শুরু হয়েছে, তা যেন আর শেষ হওয়ার নয়। অক্টোবরের শেষ থেকেই দানা বাঁধতে শুরু করে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের গুঞ্জন। পুজোর আগে থেকেই যে স্বামী স্ত্রী আলাদা থাকছেন, একথা নিজেই স্বীকার করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এই নিয়ে কোনও কারণের ব্যাখ্যা দেননি তিনি।

এরপর জল অনেক দূর গড়িয়েছে। শ্রাবন্তী ও রোশন দুজনেই দুজনকে নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দেন। এমনকি, ইনস্টাগ্রামে তাদের দুজনের একসঙ্গে কোনও ছবিও নেই এখন। এরই মধ্যে শুরু হয় দুজনের মধ্যে ভার্চুয়াল বাকযুদ্ধ।

বিয়ে ভাঙার প্রসঙ্গের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর পরতে দেখা গেছে। বর্তমানে স্টার জলসায় একটি রিয়্যালিটি শো হোস্ট করেন শ্রাবন্তী। সেখানেও তাকে সিঁদুর মাথাতেই দেখা গেছে। বিবাহিত মহিলার সিঁদুর পরা বা না পরা নিজের একান্ত ব্যাপার। এই নিয়েই শ্রাবন্তীকে পরোক্ষভাবে দেগেছিলেন রোশন।

এই সিঁদুর পরার প্রসঙ্গে রোশন সোশ্যাল মিডিয়ায় লেখেন যে তিনি ব্যক্তিগতভাবে সেইসব মেয়েদের ঘৃণা করেন যারা তাদের স্বামী বা প্রাক্তন পছন্দ না করা সত্ত্বেও তাঁদের জন্য সিঁদুর লাগান। তার এই কথার মধ্যে দিয়ে তিনি এটাই বোঝাতে চেয়েছিলেন যে, শ্রাবন্তীর এভাবে সিঁদুর পরে দেখানোটা তিনি একেবারেই পছন্দ করছিলেন না।

রোশনের কাছ থেকে এরকম কটাক্ষ আসার পর থেকেই শ্রাবন্তী রুপে আমূল পরিবর্তন এসেছে। সিঁদুর ছাড়া রূপেই ধরা দিলেন তিনি। বর্তমানে তিনি হইচই-এর একটি ওয়েব সিরিজের শুটিং-এ ব্যস্ত। শুটিং-এর মাঝেও বেশ খোশমেজাজেই দেখা গেল তাকে। সম্প্রতিই তিনি সাদাকালো ফ্রেমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

এখন শুটিং নিয়ে বেজায় ব্যাস্ত অভিনেত্রী। এখন সুপারস্টার পরিবারের নতুন সিজন ধুরু হয়েছে। একদিনে তিনটে করে এপিসোডের শুটিং করছেন তিনি। ব্যক্তিগত জীবনে যতই ঝড় ঝাপটা, প্রতিকূলতা আসুক না কেন, সবকিছু কাটিয়ে যে তাকে সামনে এগিয়ে যেতে হবে, তা বেশ ভালোমতোই বুঝে গিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button