বিনোদন

‘বুড়ি’ বলে কটাক্ষ! পাকা চুলের ছবি দিয়ে নিন্দুকদের উদ্দেশে শ্রীলেখার প্রশ্ন, ‘কেন আমায় নিয়ে এত পাগল আপনারা?’

তিনি বরাবরের ঠোঁটকাটা মানুষ। যে কোনও কথা সোজাসাপটা ভাবেই বলে দিতে পছন্দ করেন। ছবিতেও তাঁর পছন্দ নো ফিল্টার। মাঝেমধ্যেই কোনও মেকআপ ছাড়াই ঘরোয়া পোশাকে ছবি পোস্ট করতে দেখা যায় শ্রীলেখা মিত্রকে। আর এবারও তিনি সামনে এলেন সেভাবেই। বয়স নিয়ে কটাক্ষ করায় নিজের পাকা চুলের ছবি দিয়ে তিনি স্পষ্ট বুঝিয়ে দিলেন যে শুধু চুল নয়, এর সঙ্গে তাঁর বুদ্ধিও পাকছে।

আজ, রবিবার নিন্দুকদের উদ্দেশে বিশেষ বার্তা দেন অভিনেত্রী। ফেসবুকে ছবি শেয়ার করে শ্রীলেখা লেখেন, “আমার মাথার সাদা অংশ (আমার পাকা চুল)। হ্যাঁ আমার বয়স বাড়ছে আপনাদেরই মতো। আর সাথে বুদ্ধিও বাড়ছে। বেড়েছে ধৈর্য, পেয়েছি প্রশংসাও। তবে বন্ধু কমেছে, শত্রু বানিয়েছি আর কিছু অর্থ উপার্জন করেছি। সুতরাং আমাকে ‘বয়স নিয়ে কটাক্ষ’ করার আগে আমার একটু প্রশংসা করুন। আর নিজেকে জিজ্ঞেস করুন কেন আমায় নিয়ে এত পাগল আপনারা? বাজারে থুরি রাজ্যে কি রাজকন্যে কম পড়েছে”?

শ্রীলেখা মিত্রকে নিয়ে বিতর্কের শেষ নেই। নানান সময় নানান বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ফেসবুক লাইভ করে তিনি জানান যে পথকুকুরদের স্নেহ করার জন্য কীভাবে নিজের আবাসনের বাসিন্দাদের কাছেই তাঁকে নিগ্রহ হতে হয়েছে।

সারমেয়দের জন্য শ্রীলেখার ভালোবাসার কথা সকলেরই অল্পবিস্তর জানা। এক সারমেয়কে দত্তক দেওয়ার পর তা নিয়ে কম জলঘোলা হয়নি। সেই সময়ও নানান কটাক্ষের মুখে পড়তে হয়েছিল শ্রীলেখাকে।

এর আগে ‘বুড়ি’, ‘থলথলে বউদি’, ‘কম-রেট’র মতো নানা কটাক্ষ ধেয়ে এসেছে তাঁর দিকে। যদিও নিন্দুকদের মুখ বন্ধ কীভাবে করতে হয় তা ভালোভাবেই জানেন শ্রীলেখা। এই কারণেই এবার নিজের সমালোচকদের ফের দিলেন কড়া জবাব। তাও আবার নিজেরই হাসি মুখের একটা ছবি দিয়েই।

Related Articles

Back to top button