বিনোদন

প্রকাশ্যে প্রসেনজিৎকে মিডল ফিঙ্গার দেখালেন শ্রীলেখা! হতভম্ব নেট দুনিয়া

তাঁর সঙ্গে টলিপাড়ার প্রায় সকলেরই বিরোধ। তাঁর স্পষ্টবক্তা স্বভাবের জন্য তাকে প্রায়শই বাদ পড়তে হয় বিভিন্ন সিরিয়াল বা শো থেকে। কিছুদিন আগেই ইউটিউবে টলিউডের একাধিক নামিদামি ব্যক্তিত্বের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ এনেছিলেন শ্রীলেখা মিত্র। সৃজিত মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কাঠগড়ায় তুলতে বাকি রাখেননি শ্রীলেখা। তবে এবার তিনি একটি লাইভ চ্যাট করতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে যা বললেন এবং করলেন তাতে স্তম্ভিত দর্শকরা।

চিত্রনাট্যকার এবং কমেডিয়ান সৌরভ পালোধির সঙ্গে সম্প্রতি তার ফেসবুক লাইভ চ্যাট শো মাইন্ড ইট প্রোগ্রামে অংশগ্রহণ করেছিলেন শ্রীলেখা। সেখানেই কথায় কথায় উঠে আসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডে ছড়ি ঘোরানোর প্রসঙ্গ। এই অভিযোগ করেছিলেন শ্রীলেখা। তিনি বলেছিলেন টলিউডে কোথায় কাকে বাদ দেওয়া হবে তা নির্ধারণ করেন বুম্বাদা স্বয়ং।সৌরভ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর গলা অনুকরণ করে একটি প্রসেনজিতের একটি বিখ্যাত ডায়ালগ কে একটু ঘুরিয়ে বলেন, “মা, আমি কাউকে বাদ দিই নি।” এরপর এই বিষয়ে শ্রীলেখার বক্তব্য জানতে চান তখন শ্রীলেখা লাইভ শোতে নিজের মিডল ফিঙ্গার প্রদর্শন করে ব্যঙ্গাত্মক স্বরে প্রসেনজিতের গলা অনুকরণ করে বলে ওঠেন, “তাই নাকি!” এরপর শ্রীলেখা এবং সৌরভ দুজনেই হাসিতে ফেটে পড়েন।

স্বাভাবিকভাবেই এই ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় পড়ে গিয়েছে বিতর্কের ঝড়। যেভাবে শ্রীলেখা লাইভ শোতে তারই একজন সহকর্মীর বিরুদ্ধে অশ্লীলতার প্রদর্শন করেছেন তাকে সমর্থন করছেন না কেউই। অধিকাংশেরই বক্তব্য প্রসেনজিৎ এবং শ্রীলেখার মধ্যে রেষারেষি থাকতেই পারে, তাদের মধ্যে শত্রুতাও থাকা অবাঞ্ছনীয় নয় কিন্তু এইভাবে লাইভ শোতে প্রসেনজিতের বিরুদ্ধে অশ্লীলতার প্রদর্শন করা রীতিমতো অন্যায় হয়েছে।

যদিও শ্রীলেখা সাফাই গেয়েছেন, “আসলে আমার বাকি আঙুলগুলো ব্যথা করছিল তো তাই ওই আঙুলটাই উঠেছে।” যদিও সেটা যে রীতিমতো কটাক্ষ তা স্পষ্ট বোঝা যাচ্ছে ভিডিও দেখে এবং এরপরই শ্রীলেখা জানাচ্ছেন যে, তিনি যে ইন্ডাস্ট্রির বড় বড় মুখের বিরুদ্ধে মুখ খুলে ছিলেন তার জন্য তখন তাকে অনেকেই অপমান করেছিল আবার পরে তারাই তাঁকে ব্যক্তিগতভাবে ফোন করে বলেছে যে “তোর খুব সাহস যে তুই এই কথাগুলো বলতে পারলি।”

শ্রীলেখার স্পষ্ট বক্তব্য, ইন্ডাস্ট্রিতে কে কী সেটা সবাই জানে। নতুন করে কাউকে কিছু বলার দরকার নেই। যদিও তিনি প্রসেনজিতের বিরুদ্ধে লাইভ শোতে যেটা করেছেন সেটা কোনভাবেই সমর্থন করছেন না তার ভক্তরাই।

দেখুন শ্রীলেখার সেই বিতর্কিত অঙ্গভঙ্গি…

https://www.facebook.com/palodhisauravofficial/videos/2963718167073823/

Related Articles

Back to top button