সব খবর সবার আগে।

‘মেয়ে পছন্দ’? সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে এবার বিয়ের জন্য পাত্র খুঁজছেন শ্রীলেখা!

তিনি টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। তাঁর বয়স সে ৪৫ পেরিয়েছে, তা তাঁকে দেখে কোনও ভাবেই বোঝার উপায় নেই। এমনিতে বেশ ঠোঁটকাটা স্বভাবের তিনি। এই কারণে নানান মানুষের কাছে অপ্রিয়ও হয়ে পড়েন মাঝেসাঝেই। তাঁকে নিয়ে বিতর্কও কম নয়। তবে সবকিছুকে একা হাতে সামলাতে তিনি সিদ্ধহস্তা।

ঠিকই ধরেছেন, কথা হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে নিয়েই। সারাদিনের কাজের ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। নিজের জীবনের নানান সুখ-দুঃখ নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করেছেন, যা নিয়ে পড়েছে হইচই।

এই ছবিতে শ্রীলেখাকে দেখা যাচ্ছে খোলা চুলে, গলায় হিরে-পান্নার গাঁথা হার ও সেরকমই কানের দুল পরে। মুখে তাঁর সেই মিষ্টি হাসি। ছবি সমস্যা নয়, সমস্যা তৈরি করেছে এই ছবির সঙ্গে দেওয়া ক্যাপশনটি। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, “মেয়ে পছন্দ?”

আর এই ক্যাপশন দেখে স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, তাহলে কী এবার নিজের বিয়ের জন্য পাত্র খুঁজছেন অভিনেত্রী? কিন্তু অভিনেত্রী এমন দাবী একেবারে উড়িয়ে দিয়েছেন।

হঠাৎ ছবি দিয়ে এমন ক্যাপশন কেন? এই বিষয়ে সংবাদমাধ্যমে শ্রীলেখা জানান, “জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হল সবাইকে দেখাই। তার পরেই মনে হল, নিজেকে পরখ করে দেখতে দোষ কী”? তিনি যে বরাবরই একটু অন্য ধারার চিন্তা ধারার মানুষ, তা কে না জানে।

আসলে সদ্যই বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন শ্রীলেখা। বাবার শোকে বেশ অসহায় হয়ে পড়েছেন অভিনেত্রী। এদিন তাঁর এই ছবি দেওয়ার প্রসঙ্গে ফের উঠে এল সেই কথাই।

এবিষয়ে সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেন, “সব সময় বিয়ে করতে হবে এমন কোনও মানে নেই”। পাত্রী নয়, তাঁকে তো কেউ নিজের মেয়েও ভাবতে পারেন। এই কারণেই তিনি আবদার রেখেছেন, “কেউ আমায় দত্তকও নিতে পারেন! সেই ভাবনা থেকেই লিখেছি, মেয়ে পছন্দ”?

You might also like
Comments
Loading...