সব খবর সবার আগে।

‘সক্কাল সক্কাল অ’র্গা’জম’, হঠাৎ এমন পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন শ্রীলেখা?

সকাল বেলাই ‘অ’র্গা’জম’ অর্থাৎ চরম সুখ প্রাপ্তি হল টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। সে কথা আবার নিজেই ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ফলাও করে ঘোষণা করলেন তিনি।

না না, এত কিছু ভাবার দরকার নেই। মজা করে নানান পোস্ট এমনিতে করেই থাকেন শ্রীলেখা। রসিক মানুষ তিনি। যৌ’ন’তা নিয়ে কোনও ছুঁৎমার্গ নেই তাঁর। তবে এই ‘সক্কাল সক্কাল অ’র্গা’জ’ম’ পোস্টের মাধ্যমে তিনি নিজের নতুন শর্ট ফিল্মের ঘোষণা করলেন।

কাবেরী রায়চৌধুরীর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যের এই ছবিতে অভিনয় করছেন শ্রীলেখা। সৃজনশীল পরিচালনায় রয়েছেন শীর্ষেন্দু বর্মা সাউদি। কাবেরী ও শীর্ষেন্দু মিলেই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন।

গতকাল, মঙ্গলবার আরও ফেসবুক লাইভে আরও একটি ঘোষণা করেন শ্রীলেখা। ট্রাইট্রেন্ডস  নামে একটি গ্রুপের সঙ্গে পার্টনার হিসেবে যুক্ত হওয়ার কথা জানান তিনি।  অভীক দে ও সপ্তর্ষি ঘটক যৌথভাবে এই কোম্পানির শুরু করেন। অনেকরকম কাজই করেন তারা।

এর পাশাপাশি শিল্পীদের সঙ্গে একটি কমিউনিটি তৈরি করেছে। একটি ওয়েব প্ল্যাটফর্মও তৈরি করা হবে। এতে শিল্পীরা নিজেদের প্রতিভার জোরে শিল্পকর্ম প্রদর্শন করার সুযোগ পাবেন। শ্রীলেখার নতুন শর্টফিল্ম কি এখানেই মুক্তি পাবে? সে বিষয়ে অবশ্য এখনও কিছু ঠিক হয়নি। তবে তিনি জানান যে এর সম্ভাবনা রয়েছে।

এদিকে দু’দিন আগেই শ্রীলেখার বিয়ে নিয়েও তৈরি হয় জল্পনা। আসলে বেশ সুন্দর করে সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে তিনি ক্যাপশন দেন, “মেয়ে পছন্দ?” এরপরই শরগলন পড়ে যায় শ্রীলেখা নাকি বিয়ের জন্য পাত্র খুঁজছেন।

তবে সমস্ত জল্পনা উড়িয়ে অভিনেত্রী জানান যে এমন কিচ্ছু নয়। ‘মেয়ে পছন্দ’ মানেই কী পাত্র খোঁজা বা বিয়ের জন্য নাকি। তাঁকে কেউ যদি মেয়ে হিসেবে দত্তক নিতে চান, তাই জন্যই এমন প্রশ্ন রেখেছেন তিনি।

You might also like
Comments
Loading...