বিনোদন

জন্মদিনের কেক কেটে কাউকে না দিয়ে আগে নিজেই খেয়ে ফেললেন শ্রীমা! ভাইরাল ভিডিও

গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতির চরিত্রে অভিনয় করা নায়িকা শ্রীমা সম্প্রতি কিছুদিন আগে ২৫ এর কোঠায় পা দিলেন। সেই সেলিব্রেশন এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিজের জন্মদিনের বিশেষ বিশেষ মুহূর্ত গুলি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভাগ করে নিয়েছিলেন শ্রীমা। তবে শুটিং ফ্লোরেও হলো তাঁর গ্র্যান্ড উদযাপন।

ধারাবাহিকের পরিবারের তরফে আয়োজন করা হয় একটি সেলিব্রেশনের। নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও ভাগ করে নিলেন প্রত্যেকের সঙ্গে। আর তাতেই চোখে পড়লো ঋদ্ধি, খড়ি, বনি, রাহুল সহ টিমের আরো অন্যান্য সদস্যরা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দ্যুতি এবং খড়ি একে অপরের শত্রু হলেও পর্দার বাইরের ছবিটা একেবারেই আলাদা দেখা গেলো। শ্রীমার জন্মদিনের দিন নায়িকা সোলাঙ্কি অর্থাৎ খড়ি তাঁকে নিজেই একটি চকলেট উপহার দেন আর সেই চকলেট পেয়ে খুশিতে সোলাঙ্কিকে জড়িয়ে ধরেন শ্রীমা ওরফে দ্যুতি। এদিকে জন্মদিনের কেক নায়িকা নিজেই খেয়ে ফেললেন। এমনটাই দেখা গেলো ভিডিওতে। সেই দৃশ্য ফুটে উঠেছে ভিডিওতে। আর সেটা দেখেই অবাক নেটিজেন।

শ্রীমার জন্মদিনের ছবি থেকে দেখা গেছে তাঁর প্রেমিককে। চেন্নাই সুপার কিংস- এর খেলোয়াড়ের সঙ্গেই নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলেই গুজব ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button