বিনোদন

মহালয়ায় আবার দুর্গা সাজছেন ইন্দ্রাণী হালদার? অনিন্দ্য সাজবেন অসুর, শ্রীময়ীর হাতেই হবে তার নিধন! ভিডিও হল ভাইরাল

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। দর্শকদের বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক।এক মহিলার ব্যক্তিগত জীবনে নানাদিক উত্থান পতন উঠে এসেছে ধারাবাহিকের মধ্যে।প্রায় দীর্ঘ ৩ বছর ধরেই চলছে এই ধারাবাহিক।

অনস্ক্রিন এই ধারাবাহিক জনপ্রিয় তেমনি ধারাবাহিকের বেশ কিছু চরিত্র নিয়ে সর্বদাই মিম তৈরি হয়।বঙ্গ নির্বাচনের আগে শোভন বৈশাখী আর রত্না দেবীর সম্পর্কের কথা কে না জানে। সেই সময় শ্রীময়ীকে নিয়েও মিম তৈরি করা হয়।যেখানে শ্রীময়ী ছিলেন রত্না, শোভন হলেন অনিন্দ্য আর বৈশাখী হয়েছিলেন জুন আন্টি। এখানেই শেষ না।

শ্রীময়ীর দ্বিতীয় বিয়ে হয় রোহিত সেনের সাথে। সেখানেও সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি।সে সব নিয়ে হাসির রোল উঠেছিল নেট পাড়ায়।এবার সব কিছুকেই ছাড়িয়ে গেছে। অনিন্দ্য ও শ্রীময়ীর মহালয়া তৈরি করলো নেট পাড়া।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে দেবী দুর্গা রূপী শ্রীময়ী বধ করছে অনিন্দ্যাসুরকে।দেবী দূর্গার ভূমিকায় এর আগে অভিনয় করেছেন শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদার। দূরদর্শনের জন্য মা দূর্গার ভূমিকায় দেখা গিয়েছিল।সেই ভিডিও এডিট করেই অসুরের জায়গায় অনিন্দ্য অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায়ের মুখ বসিয়ে দেওয়া হয়।

ইতিমধ্যেই পুরানো দিনের সম্পর্ক কাটিয়ে নতুন করে রোহিত সেনের সাথে সম্পর্ক শুরু করেছেন শ্রীময়ী। অনিন্দ্য মনের দুঃখে সেই দিনই নিজেকে শেষ করার সিদ্ধান্ত নেন। এখন দেখার আগামী দিনে গল্প কোনদিকে গড়ায়।

Related Articles

Back to top button