বিনোদন

বছরের শেষে দুঃসংবাদ! জল্পনাই সত্যি, জার্নি শেষ ‘শ্রীময়ী’র, দেখা মিলবে না জুন আন্টি, রোহিত সেনেরও

বছরের শেষে দুঃসংবাদ বাংলা ধারাবাহিক দর্শকদের জন্য। আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। কিছুদিন আগেই অবশ্য এমন আভাস মিলেছিল তবে এবার তাতে সিলমোহর দিল চ্যানেল কর্তৃপক্ষই। ‘শ্রীময়ী’ জায়গায় শুরু হবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’।

‘শ্রীময়ী’ ছিল বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। ২০১৯ সালে সফর শুরু হওয়ার পর টিআরপির শীর্ষে ছিল এই ধারাবাহিক। প্রাইম টাইমে থাকা নানান ধারাবাহিককে বলে বলে টেক্কা দিয়েছিল সে। চল্লিশ ঊর্ধ্ব এক নারীর জীবনকাহিনী তুলে ধরেছিলেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়।

নিজের সংসারেই অবহেলিত ছিল সে। স্বামীর অবহেলা, শ্বশুরবাড়ির অপমান, এমনকি ছেলেমেয়েদের থেকেও প্রত্যাখ্যান হওয়া শ্রীময়ীর কষ্ট বুঝেছিল বাঙালি দর্শক। শুধু কী তাই, স্বামীর অন্য এক মহিলাকে বিয়ে করে একই বাড়িতে রাখা, এসবের কারণে স্বামী অনিন্দ্য যেন দর্শকেরও চক্ষুশূল হয়ে ওঠে। এই সবের মাঝেই শ্রীময়ীর জীবনে আসেন রোহিত সেন। শ্রীময়ী তাঁর জীবনসঙ্গী হিসাবে বেছে নেয় রোহিত সেনকে। এই চরিত্রের জন্যে দর্শকরের কাছে ভালোবাসাও পান টোটা রায় চৌধুরী।

দীর্ঘ সময় পর প্রকৃত ভালোবাসা পায় শ্রীময়ী। কিন্তু রোহিত সেনের শরীরে বাসা বাঁধে মারণরোগ। রোহিত কী শেষ পর্যন্ত সেই মারণ রোগকে হারিয়ে জীবনের মূল স্রোতে ফিরতে পারবে, নাকি শ্রীময়ী ফের হারাবে তাঁর সংসার, তা দেখার জন্যই এখন অপেক্ষারত দর্শকরা।

‘শ্রীময়ী’-র জনপ্রিয়তা কিন্তু বাংলা ছেড়ে পৌঁছে গিয়েছে মুম্বইতেও। এই ধারাবাহিকের রিমেক হয়েছে হিন্দিতে, নাম ‘অনুপমা’। সেই ধারাবাহিক এখন হিন্দি টেলিভিশনের টপ ধারাবাহিক। অনুপমার চরিত্রে অভিনয় করছেন রূপালি গঙ্গোপাধ্যায়।

‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ী, রোহিত যতটা জনপ্রিয়, ততটাই কিন্তু জনপ্রিয় জুন আন্টি অর্থাৎ ঊষসী চক্রবর্তী। কিন্তু সেই যাত্রাপথ শেষ হচ্ছে আগামী ১৯শে ডিসেম্বর। এই ধারাবাহিকের জায়গা নেবে ‘গাঁটছড়া’।

Related Articles

Back to top button