বিনোদন

শ্রীজাতের মাথাভরা টাক নিয়ে এবার জোরদার খোঁচা দিলেন সৃজিত! তবে কি পাকাপাকাভাবে জলে চলে গেল বন্ধুত্ব

সৃজিত মুখোপাধ্যায় ও শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের বন্ধুত্বের কথা টলিপাড়ায় সকলেরই জানা। এমনকি, সৃজিতের ছবিতে অভিনয়ও করেছেন শ্রীজাত। আর সেই বন্ধুত্বের মধ্যে খুনসুটি হামেশা চলতেই থাকে। কিন্তু তা বলে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে শ্রীজাতকে এভাবে খোঁচা দিয়ে কথা বলবেন সৃজিত? এও কী মেনে নেওয়া যায়?

ঘটনাটি ঠিক কী?

আসলে, গতকাল, রবিবার অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ছবির কাস্টিংয়ের জন্য একজন ১০-১২ বছরের শিশু শিল্পীর সন্ধান চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন। সেই পোস্টেই কমেন্ট করেন শ্রীজাত। তিনি লেখেন যে তাঁর হাইট একেবারে উপযুক্ত।

আর এখানেই বিপত্তি। এই কমেন্টেই সৃজিত লেখেন যে ম্যাচিওরিটি, শিশু মন, ইত্যাদি। শুধু চুলটাই…। অর্থাৎ শ্রীজাতর মাথায় টাক নিয়ে একটু খোঁচা দিলেন আর কি পরিচালক। তবে সৃজিতের এই মন্তব্যের পাল্টা আর কোনও মন্তব্য করেন নি শ্রীজাত।

এতদিন শ্রীজাত কবি বলেই পরিচিত ছিলেন। এবার তিনি হাত পাকা করছেন পরিচালনাতেও। ছবির নাম ‘মানবজমিন’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাসের নামের সঙ্গে এই ছবির মিল থাকলেও গল্পের সঙ্গে কোনও মিল নেই। শ্রীজাতের এই ছবিতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, ও প্রিয়াঙ্কা সরকার।

গত সেপ্টেম্বর থেকেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু পরমব্রত ও প্রিয়াঙ্কার ডেট নিয়ে সমস্যা দেখা দেয়। আর সম্প্রতি বাইকে প্রিয়াঙ্কার দুর্ঘটনা ঘটায় আপাতত তিনি শয্যাশায়ী। আগামী ছ’মাসের আগের তিনি কাজ শুরু করতে পারবেন না।

এদিকে ছবিতে রয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায়। করোনা আতঙ্ক ফের বৃদ্ধি পাওয়ায় টলিপাড়ায় সিনিয়র অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে শুটিং করতে বেশ সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। করোনা পরিস্থিতির কারণে গত দু’বছরে টলিপাড়ায় প্রায় ২০টি ছবির শুটিংয়ের সময় বদলেছে।

Related Articles

Back to top button