বিনোদন

Srijit Mukherji:’চলে গেলেন সৃজিত মুখার্জী’, কোভিডে আক্রান্ত পরিচালকের মৃত্যুর খবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, সত্যিটা কী?

এই সোশ্যাল মিডিয়া জিনিসটা বড়ই অদ্ভুত। কখন কি যে হয় তা আগে থেকে বলা যায় না। এই যেমন পরিচালক সৃজিত মুখার্জি কে নিয়ে একটি খবর সকাল থেকে ফেসবুকে ঘুরছে যে তিনি নাকি মারা গেছেন! সৃজিতের সাদাকালো ছবির উপর বড় বড় হরফে লেখা রয়েছে চলে গেলেন সৃজিত। সেই ছবি এখন ফেসবুকে সব জায়গায় ঘুরছে এবং অনেকেই বলতে শুরু করেছেন যে মারা গেছেন সৃজিত মুখার্জী।

গতকালই খবর পাওয়া গেছিল পরিচালক সৃজিত মুখার্জি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজেই টুইট করে জানিয়েছিলেন সেই কথা।আর আজ সকাল থেকেই যখন সাধারণ মানুষ দেখতে শুরু করে এই পোস্টটি তখন ভয়ে কেঁপে ওঠে তাদের বুক। সকলেই ভাবেন যে কোভিডে আক্রান্ত হয়ে মারা গেছেন সৃজিত মুখার্জী।

তবে এই ছবিটি যদি খুব ভালো করে লক্ষ্য করা যায় তাহলে বোঝা যাবে তলার একদিকে লেখা রয়েছে আইসোলেশন এ। অর্থাৎ সৃজিত মুখার্জী কোভিড আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে গেছেন এরকমটাই বোঝানো হয়েছে এই পোস্টে। কোন এক নেট নাগরিক যে মজা করার জন্য এরকম মিম বানিয়েছেন একথা বলাই বাহুল্য।

কিন্তু অনেকেই এই পোষ্টের বিরোধিতা করেছেন কারণ জীবিত একজন মানুষের মৃত্যুর খবর দেওয়াটা কোন শোভনীয় কাজ নয়।তাই যিনি এই কাজটি করেছেন তার প্রতি বিষোদগার উগরে দিয়েছেন সৃজিতের ভক্তরা। অন্যদিকে বাংলায় ধীরে ধীরে ওমিক্রন ছড়াচ্ছে। একের পর এক সেলিব্রিটিরা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। সুরকার জিৎ গাঙ্গুলী করোনা আক্রান্ত হয়েছেন। গায়িকা উজ্জয়িনীও কোভিডে আক্রান্ত হয়েছেন।এছাড়া অভিনেত্রী ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা কোভিডে আক্রান্ত হওয়ার কারণে তার বিয়ে স্থগিত হয়ে গেছে।তাই টলিপাড়ায় এখন কোভিডে আক্রান্ত হওয়ার খবর শুনলেই ভয়ে বুক কেঁপে উঠছে নায়ক-নায়িকার ভক্তদের।

Related Articles

Back to top button