সব খবর সবার আগে।

শুধু শাড়িতে বোল্ড লুকে আত্মপ্রকাশ সৃজিত-পত্নী মিথিলার, সমালোচনার ঝড় নেট দুনিয়ায়

স্বামী তথাকথিত বিখ্যাত পরিচালক হলেও স্ত্রীও নেহাত কিছু কম নয়। এদেশে নাহোক বাংলাদেশে রাফিয়াদ রশিদ মিথিলা(Rafiad Rashid Mithila) বেশ নামকরা অভিনেত্রী, সেইসঙ্গে সমাজকর্মীও বটে। কিন্তু বাংলার মানুষের তাকে নিয়ে উৎসাহ বাড়ে যখন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukhopadhyayer) মিথিলাকে বিয়ে করে বাংলায় নিয়ে আসেন। এবার নেটিজেনদের কৌতুহলকে একধাপ বাড়িয়ে নিজের বোল্ড লুক(Bold Look) প্রকাশ্যে আনলেন সৃজিত ঘরণী।পোশাক বলতে গায়ে শুধু একটা শাড়ি। ব্লাউজহীন মিথিলাকে লাগছে এক কথায় অনবদ্য।

আলো আঁধারিতে এই লুকে একদম অন্যরকম সম্পূর্ণ হট লুকে নিজেকে অন্য রূপে মেলে ধরেছেন এই বাংলাদেশী অভিনেত্রী(Bangladeshi Actress)। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। স্বাভাবিকভাবেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়(Social Media)।
এত খোলামেলা পোশাকে মিথিলাকে আগে কখনও দেখাই যায়নি।

এত খোলামেলা পোশাকে এর আগে কখনও দেখা যায়নি মিথিলাকে। সৃজিত পত্নী এখন লাইমলাইটে উঠে এসেছেন রাতারাতি। লাইকের বন্যা যেমন বয়েছে সেরকম নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে মিথিলার সোশ্যাল হ্যান্ডেল।

যদিও এক মেয়ের মা মিথিলা সেসব থোড়াই কেয়ার করেছেন। তিনি সাফ জানিয়েছেন, তিনি বাংলাদেশ থেকে ভারতে ফেরার পর তো ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকছেন, বাইরেও বেরানো হচ্ছে না, তাই এইরকম ছবি মাঝেধ্যেই দেবেন ভাবছেন‌। তাতে অবশ্য সমালোচনার হার দ্বিগুণ হয়েছে। যদিও অনেকে আবার তাঁর হটনেসের প্রশংসাতে পঞ্চমুখ। মিথিলা জানিয়েছেন, কলকাতা আসার আগে বেশ কয়েকটি ফোটোশ্যুট করেছিলেন মিথিলা। এইটি তার মধ্যে একটি।

এই ছবির সঙ্গে ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘সব পাখি ঘরে আসে— সব নদী, ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন। জীবনানন্দ দাশ’।
করোনার জন্য বাংলাদেশ আটকে পড়েছিলেন মিথিলা, এরপর ১৫ই আগস্ট সীমান্ত পাড়ে দেখা করেন সৃজিত-মিথিলা। ভারতের স্বাধীনতা দিবসের দিন বাংলাদেশ থেকে সীমান্ত পার করে এপার বাংলায় শ্বশুরবাড়ির দেশে চলে এসেছেন রাফিয়াত রশিদ মিথিলা।

বর্তমানে মেয়ে আইরাকে নিয়ে তিনি শ্বশুরবাড়িতেই আছেন। বাংলাদেশে বিভিন্ন কাজ তো রয়েইছে এর পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু কাজের কথা ভাবছেন মিথিলা। এর মধ্যে একটি ওয়েব সিরিজও রয়েছে।

You might also like
Comments
Loading...