বিনোদন

মিষ্টি প্রেম আর সাথে রান্নাবান্নার গল্প নিয়ে আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক “খুকুমনি হোম ডেলিভারি”

স্টার জলসার নতুন ধারাবাহিক শুরু হচ্ছে চলতি সপ্তাহে। ধারাবাহিকের নাম “খুকুমনি হোম ডেলিভারি”। ধারাবাহিকের নাম দেখে সহজেই অনুমান করা যায় এক নারীর জীবনের সাথে রান্নার গল্প উঠে আসছে ধারাবাহিক জুড়ে। ধারাবাহিক শুরুর আগেই এক জমজমাট আড্ডার আয়োজন করে স্টার জলসা।

ধারাবাহিকের আড্ডায় উপস্থিত ছিলেন খুকুমণি’ ওরফে দীপান্বিতা রক্ষিত, ‘বিহান’ ওরফে রাহুল মজুমদার। ছিলেন কাঞ্চনা মৈত্র, গৌরব, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সোমা দে, দীপঙ্কর দে-র মতো দুই প্রজন্মের তারকা, পরিচালক প্রসেনজিৎ রায়। ১লা নভেম্বর থেকেই দর্শকদের জন্য শুরু হবে সম্প্রচার।

আড্ডা থেকেই উঠে এলো ধারাবাহিকের মূল গল্প। ফুড ফ্যান্টাসি ভিত্তিক এই ধারাবাহিকের প্রধান চরিত্র খুকুমনি। যার রান্নার যেমন স্বাদ তেমনি কথায় কাবু করতে দক্ষ সকলকেই। অন্যায়ের প্রতিবাদে তার নিজস্ব আগ্রাসী মনোভাব স্পষ্ট।ব্লুজ প্রযোজনা সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী প্রযোজনার মাধ্যমে দর্শকদের জন্য আসছে এই ধারাবাহিক।

সংবাদমাধ্যমে দীপান্বিতা জানান ‘‘বাড়িতে ঝগড়াও করি কম গলায়। চরিত্রের খাতিরে সারাক্ষণ গলা তুলে কথা বলতে হচ্ছে। কণ্ঠস্বর ভেঙে খানখান!’’

অন্যদিকে বিহান চরিত্রে রাহুল জানান পর্দায় মা-হারা ছেলে সে। ভাল সেতার বাজাতে জানে। কিন্তু পান থেকে চুন খসলেই মেজাজ সপ্তমে। এক মাত্র তাকে বশ করা যায় ভাল-মন্দ খাবারের মাধ্যমে। রান্নার ধারাবাহিকে অভিনয় করলেও রান্নায় আদতে কতটা পটু দীপান্বিতা? তার উত্তর ‘‘যে কোনও রেসিপি পেলেই রেঁধে দেব। রান্না আমার অবসর বিনোদন। এখন কেবল বিরিয়ানিটাই যা রাঁধিনি।’’

Related Articles

Back to top button