সব খবর সবার আগে।

ইউভানের কত খেলনা আছে জানেন? মিষ্টি ভিডিও পোস্ট করে জানালেন রাজপুত্রের মা!

ইউভান চক্রবর্তী! নামটাই মুখে হাসি এনে দিতে যথেষ্ট। পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভানের জনপ্রিয়তা বাবা-মাকেও ছাপিয়ে যায়।

আগামীকাল আটমাসে পা দেবে ইউভান। এই একরত্তি এই কয়েকদিনে বাবা-মাকে কিন্তু খুব মিস করেছে। কারণ বাবা রাজ চক্রবর্তী এখন ব্যারাকপুরের বিধায়ক, ভোটের সময় বাবা প্রচারকার্যে ব্যস্ত ছিল। অন্যদিকে মা শুভশ্রী গাঙ্গুলী করোনা আক্রান্ত হয়েছিলেন আলাদা ঘরবন্দী।

সবমিলিয়ে ইউভানকে খুব মিস করছিলেন তার বাবা-মা এবং তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যেত একরত্তি বাচ্চাকে ছেড়ে তাদের একদমই ভালো লাগছে না। এবং সম্প্রতি করোনামুক্ত হয়ে ইউভানের কাছে চলে এসেছেন মা এবং বাবাও ভোট পর্ব মিটিয়ে ইউভানকে বাড়ি ফিরে আদর করতে ব্যস্ত।

এর মধ্যেই শুভশ্রী গাঙ্গুলী সম্প্রতি ইউভানের একটি মিষ্টি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যেখানে ইউভানকে প্রচুর খেলনা নিয়ে খেলতে দেখা যাচ্ছে। মাথায় ছোট্ট দুটো ঝুঁটিও বেঁধেছে রাজপুত্র। এই মিষ্টি ভিডিও শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, আমি তোমাকে সব সময় এবং সারা জীবনের জন্য ভালোবাসি।

এই ভিডিও শুভশ্রীর শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে এবং বাংলা ইন্ডাস্ট্রির প্রায় সকলেই এই মিষ্টি ভিডিওতে কমেন্ট করেছেন।

অন্যদিকে আজ রাজ এবং শুভশ্রীর তৃতীয় বিবাহ বার্ষিকী। তারা একে অপরকে শুভেচ্ছা জানালেও বর্তমানে করোনা পরিস্থিতিতে কোনওরকম সেলিব্রেশন করবেন না তা জানিয়ে দিয়েছেন।

You might also like
Comments
Loading...