সব খবর সবার আগে।

ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়ে সারলেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি হলেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। শুভশ্রীর দিদি হিসেবেই তাঁকে সকলে চেনেন। তবে কিছুদিন আগেই অভিনয় জগতে পা রেখেছেন দেবশ্রী। রাজর্ষি দে পরিচালিত ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-তে অভিনয় করেছেন তিনি। তবে সে ছবি এখনও মুক্তি পায়নি। তবে তাঁর কাজ নিয়ে পরিচালক বেশ খুশি। সেই দেবশ্রী গঙ্গোপাধ্যায়ই এবার বিয়ে করলেন।

এদিন দেবশ্রী সেজেছিলেন অফ হোয়াইট ও গোলাপি কম্বিনেশনের শাড়িতে। গায়ে সোনার গয়না ও গলায় ফুলের মালার সাজ। দিদির এমন সাজই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। সিঁদুরে রাঙা দেবশ্রীর লাজুক হাসিই বলে দিল তিনি ঠিক কতটা খুশি।

আরও পড়ুন- নির্বাচনের ফলাফলের জন্য অপেক্ষারত রোশন ও নিখিল, ভোটের রেজাল্টের পরই হবে জোড়া বিবাহবিচ্ছেদ

অমিত ভাটিয়াকে বিয়ে করেছেন দেবশ্রী। তিনিও দেবশ্রীকে ‘মিসেস ভাটিয়া’ বলে সম্বোধন করেছেন। পরিবারের এ নতুন সদস্যকে স্বাগত জানালেন সকলে। শুভশ্রীও তাঁকে জামাইবাবু সম্বোধন করে শুভেচ্ছা জানালেন।

দিদির বিয়ের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “আগলে রাখা ও বারবার মনে করানো কিছু মুহূর্ত দিয়ে নতুন যাত্রাপথ শুরু হল। তোমাদের সব আশা, সব স্বপ্ন পূরণ হোক। আগামীকাল হয়ত তোমাদের জন্য অনেক খুশি নিয়ে আসছে। তবে এই সবকিছুর সূচনা আজ থেকে। ভালোবাসি দিদি, সবসময় ভালো থাক। আমাদের পরিবারে তোমায় স্বাগত জামাইবাবু”।

আরও পড়ুন- ‘চুল্লু ভর পানি মে ডুব মর’, কেন এমন কঠোর কথা শুনতে হল দেবলীনাকে

করোনা পরিস্থিতির কারণে একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই এদিন বিয়ে সারেন দেবশ্রী ও অমিত। নিকট কিছু আত্মীয় ও বন্ধুবান্ধবের মাঝেই হয় মালাবদল ও সিঁদুরদান। ইন্ডাস্ট্রির বন্ধুরা দেবশ্রীর নতুন জীবনের জন্য তাঁকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

You might also like
Comments
Loading...