বিনোদন

‘একটা বাচ্চাও এর থেকে ভাল নাচে’, নিমুরা গানে নেচে তুমুল ট্রোলের শিকার শুভশ্রী গাঙ্গুলী!

হাম দিল দে চুকে সানাম সিনেমায় নিমুরা নিমুরা গানে ঐশ্বর্য রাইয়ের নাচ আমাদের সকলেরই মনে আছে। বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইয়ের নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন সকলেই। অভিনয়ের সঙ্গে যে তিনি নাচটাও করতে পারেন তা ওই গান দেখেই বোঝা গেছিল।

কিন্তু এবার বাংলা টলি ইন্ডাস্ট্রিতে যা ঘটলো তা এক কথায় অবাক করা। জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচ করলেন নিমুরা নিমুরা গানে। জি বাংলার তরফ থেকে তার প্রোমো প্রকাশিত হতেই তিনি যা ট্রোলের শিকার হলেন তা বলার নয়।

পুরোদস্তুর বাঙালি বধূ সেজে, লাল পাড় সাদা শাড়ি আটপৌরে করে পরে শুভশ্রী নাচ করেছেন নিমুরা নিমুরা গানে। সেখানেই কমেন্ট বক্সে ভেসে এসেছে একের পর এক উল্টো পাল্টা কমেন্ট।

কেউ লিখেছেন, ক্ষমা কর মা আর নাচিস না। আবার কেউ লিখেছেন একটা বাচ্চাও এর থেকে ভালো নাচে। আরেকজন লিখেছেন এই নাচ করে ইনি নাকি আবার জাজ। এরকম করেই একের পর এক মন্তব্য ভেসে এসেছে শুভশ্রীর দিকে।

যদিও শুভশ্রীর তাতে কিছু যায় আসে না সে কথার নেটিজেনরা সকলেই খুব ভালো করে জানেন। তিনি নিজের মত করে নাচতে এবং বাঁচতে ভালোবাসেন একথা জানা রয়েছে সকলের।তাই এইসব কমেন্টেও যে তার ফারাক পড়বেনা একথা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button