সব খবর সবার আগে।

ইউভান এখন আমার আর রাজের জীবন, ছেলের অন্নপ্রাশনে বললেন শুভশ্রী

ইউভান এখন রীতিমতো টলিউডের স্টার। তাঁর জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত তাঁর ছবি পোস্ট করে তাঁর বাবা-মা, রাজ চক্রবর্তী ও শুভশ্রী। ক্যামেরার আড়ালে নয়, বরং সকলের আশীর্বাদ ও ভালোবাসা নিয়েই বেড়ে উঠছে ইউভান।

কিছুদিন আগেই ছিল ইউভানের ৬ মাসের জন্মদিন। এই দিনটি বাড়িতেই কেক কেটে পালন করলেন ইউভানের বাবা-মা। ছেলের ৬ মাস জন্মদিন উপলক্ষ্যে মিষ্টি ছবি পোস্ট করলেন শুভশ্রী। ছবিতে ইউভানকে সাদা রঙের একটি জামা পরে থাকতে দেখা গিয়েছে। তাঁর সামনে রাখা একটি সুন্দর কেক। তাতে লেখা ‘হাফ’ অর্থাৎ এটা তাঁর হাফ বার্থডে, মানে ৬ মাসের জন্মদিন। এই পেছন থেকে তাঁকে ধরে আছে তাঁর মা শুভশ্রী। এই ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “ভগবানের সমস্ত আশীর্বাদ একটি ছোট্ট মুখের মধ্যেই”।

আরও পড়ুন- জ্যাকলিনের উন্মুক্ত পিঠ, শরীরী আবেদনের জালে নেটিজেনরা, অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন শ্রীলঙ্কান সুন্দরী

কিছুদিন আগেই রাজের হালিশহরের বাড়িতে পালন করা হয়েছিল ইউভানের অন্নপ্রাশন। সেখানকার নানান মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী ও রাজ চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

সেখানেই একটি ভিডিওতে শুভশ্রী বলেন, “ইউভান এখন আমার জীবন। আমার আর রাজের জীবন। আমি যখন প্রেগন্যান্ট ছিলাম, সব সময় ওকে ফিল করতাম। আমরা একসঙ্গে নিঃশ্বাস নিতাম”। ছেলের উদ্দেশ্যে শুভশ্রী বলেন, “তুমি অনেক বড় হও, আর নিজের সঙ্গে সঙ্গে বাকিদেরও ভালো রেখো”।

এই ভিডিওতে নিজের খুশি ভাগ করে নিয়েছেন রাজও। তিনি বলেছেন, “এই যে বাবা হয়েছি, এটা একটা অদ্ভুত ফিলিং। এর থেকে বেশি আর কিছু চাই না”। ছেলের উদ্দেশ্যে রাজের বার্তা, “তোমার সব কাজে আমাদের সাপোর্ট থাকবে”।

You might also like
Comments
Loading...