সব খবর সবার আগে।

বাবাকে জন্মদিনের উপহার! মায়ের থেকে ‘হ্যাপি বার্থ ডে‘ শিখছে ছোট্ট ইউভান, ভাইরাল সেই ভিডিও

আজ পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। আজ ২১শে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিনই জন্মদিন রাজের। এ বছরের জন্মদিনটা নিজের জন্মভিটে হালিশহরেই কাটাচ্ছেন রাজ, সঙ্গে রয়েছে তাঁর প্রিয়জনেরা।

এদিন সকালে শুভশ্রীর মিষ্টি শুভেচ্ছা দিয়েই শুরু হয়েছে রাজের জন্মদিনটা। ইনস্টাগ্রামে একগুচ্ছ রোম্যান্টিক ছবি দিয়ে রাজকে জন্মদিনের শুভেচ্ছে জানিয়েছেন শুভশ্রী। এদিন ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন বিনিময় করেন এই দম্পতি।

ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “হ্যাঁ, তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা স্বপ্ন, কষ্ট, আনন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধ করার সাথী, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা। আমি সবকিছুর থেকে তোমাকে ভালোবাসি। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার জন্য সব সুখ, ভালোবাসা, শুভকামনা রইল”।

আরও পড়ুন- নতুন সদস্য এল পতৌদি পরিবারে, দ্বিতীয় সন্তানের মা হলেন করিনা, শুভেচ্ছা ঘনিষ্ঠ-সহ অনুরাগীদের

এদিন বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানাল ছোট্ট ইউভানও। মায়ের কোলে চেপে শিখল ‘হ্যাপি বার্থ ডে’ বলা। এদিন রাজ নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে দেখা গেল ছোট্ট ইউভানকে কোলে নিয়ে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন মা শুভশ্রী। মায়ের কোলে দোল খেতে খেতে রীতিমতো ঘুমে ঢুলু ঢুলু চোখ ইউভানের। এই সময় শুভশ্রীকে বলতে শোনা গেল, “মাম্মা, এসো ওর ঘুম পেয়েছে”। শুভশ্রীর পরনে ছিল বেগুনী রঙের সিফন শাড়ি, সাদা স্লিভলেস ব্লাউজ, চুল টেনে খোঁপা করা, কানে ঝুমকো। অন্যদিকে ইউভান ছিল সাদা পাঞ্জাবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এদিন সোশ্যাল মিডিয়াতে রাজের বার্থ ডের নানান মুহূর্ত উঠে এসেছে। এদিন দুপুরে কাঁসার থালা-বাটিতে বাঙালি নিয়ম মেনে জন্মদিন পালন করলেন রাজ। বন্ধুদের নিয়েও মেতে উঠলেন সেলিব্রেশনে।

এই সবে পাঁচ মাস বয়স হয়েছে ইউভানের। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সে। মাঝেমধ্যেই তার নানান ছবি ও ভিডিও রাজ ও শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।

You might also like
Comments
Loading...