বিনোদন

বন্ধ হয়ে যাচ্ছে সুদীপার রান্নাঘর! হঠাৎ কী হলো যার জন্য বন্ধ করতে হচ্ছে জনপ্রিয় এই শো?

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো রান্নাঘর। বিখ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী যেভাবে দক্ষতার সঙ্গে এই শো সঞ্চালনা করেন তাতেই তুমুল জনপ্রিয়তা পেয়েছে রান্নাঘর। বিকালবেলা হলেই কাকিমারা বসে পড়েন জি বাংলার সামনে হাতে খাতা পেন নিয়ে রেসিপি টুকবেন বলে। তবে এখন শোনা যাচ্ছে বন্ধ হয়ে যেতে পারে জি বাংলার রান্নাঘর! কিন্তু কেন?

গোটা টলিউড এখন করোনা আক্রান্ত। টলিপাড়ায় করোনা আক্রান্ত হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়, উজ্জ্বয়িনী মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি সেন, রুক্মিনী মৈত্র, মিমি চক্রবর্তী- সহ একাধিক তারকারা। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন সুদীপা চ্যাটার্জী।”সবাইকে জানাই, আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি বাড়িতে নিজেকে আলাদা করে নিয়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসাও করছি”, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই কথা জানিয়েছেন সুদীপা নিজেই। তবে তার ছেলে ও স্বামী দুজনেই করোনা আক্রান্ত হননি। সুদীপ আরো জানিয়েছেন যে যারা তার সংস্পর্শে এসেছেন এই কদিনের মধ্যে তারা যেন নিজেদের টেস্ট টুকু করিয়ে নেন।

প্রথমবার করোনা আক্রান্ত হলেন সুদীপা চ্যাটার্জী তাই জানা গেছে, যত দিন তিনি অসুস্থ থাকবেন ততদিন পর্যন্ত বন্ধ থাকবে রান্নাঘরের শুটিংয়ের কাজ। এবার সেইজন্যই প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি এত দিন পর্যন্ত রান্নাঘরের টেলিকাস্ট বন্ধ থাকবে? সুদীপার ভক্তরা বেশ চিন্তায় পড়ে গেছেন। এখন জি বাংলা কর্তৃপক্ষ কী করেন সেটাই দেখার।

Related Articles

Back to top button