বিনোদন

সুপ্রিম কোর্টে পাল্টা হলফনামা দিলেন সুশান্তের বাবা, সিদ্ধার্থকে প্রভাবিত করছে রিয়া; উঠল অভিযোগ

সুশান্ত সিং রাজপুত অস্বাভাবিক মৃত্যুর তদন্ত মামলায় রিয়া চক্রবর্তী ও তার পরিবার বনাম সুশান্তের পরিবারের লড়াই বারবার সামনে উঠে আসছে। এই মামলার তদন্তভার বিহার পুলিশের হাত থেকে যেতে মুম্বই পুলিশের হাতে স্থানান্তরিত করা হয় সেই আবেদন জানিয়েছিলেন রিয়া। যদিও গত বুধবার সেই আবেদনের শুনানির প্রথম পর্বে রিয়ার আবেদনকে আপাতত খারিজ করে দেওয়া হয়েছে। এবার রিয়ার আবেদনের পাল্টা হলফনামা দাখিল করলেন সুশান্তের বাবা।

শনিবার সুপ্রিম কোর্টের এই হলফনামা দাখিল করেছেন কে কে সিং রাজপুত। যেখানে বলা হয়েছে যে ইতিমধ্যেই সিবিআই এই মামলায় এফআইআর দায়ের করেছে। যেখানে রিয়া নিজেই সিবিআই তদন্ত চেয়ে ছিলেন সেখানে এখন রিয়ার কীসের সমস্যা হচ্ছে? তাছাড়া রিয়া এই মামলার জুরিসডিকশন নিয়ে প্রশ্ন তুলেছিলেন, গোটা তদন্ত প্রক্রিয়া নিয়ে তিনি কোনো বক্তব্য রাখেননি। রিয়ার বিরুদ্ধে কে কে সিংয়ের অভিযোগ যে রিয়া এই মামলার মূল সাক্ষী সিদ্ধার্থ পিঠানিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছেন। রিয়া নিজে প্রথমে সিবিআই তদন্ত চেয়ে এখন ঘুরে যাচ্ছেন। সিদ্ধার্থ পিঠানি মুম্বই পুলিশকে যে ইমেল পাঠিয়ে ছিলেন তার কপি রিয়ার কাছে কে তুলে দিল? হলফনামায় প্রশ্ন তুলেছেন সুশান্তের বাবা। এছাড়াও এই হলফনামায় মুম্বই পুলিশের বিরুদ্ধে বিষোদগার করেছেন সুশান্তের বাবা।

রিয়ার আবেদনের ভিত্তিতে শীর্ষ আদালত এই মামলার পরবর্তী শুনানি ১১ তারিখ ধার্য করেছে। গত মাসে যখন সুশান্ত সিং রাজপুত এর বাবা পাটনার রাজেন্দ্রনগরে রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রিয়ার দাবি ছিল, সুশান্তের মৃত্যু হয়েছে মুম্বইতে, তাহলে বিহার পুলিশ কীভাবে এই মামলার তদন্তভার নিতে পারে? আবার সুশান্তের মৃত্যুর এক মাসের মাথায় রিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ কে অনুরোধ জানিয়েছিলেন।

অন্যদিকে এই মামলা সিবিআইয়ের হাতে যাওয়ার পর রিয়াই বলছেন, এই মামলায় CBI তদন্ত বৈআইনি, যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পরিপন্থী। সুশান্ত অনুরাগীরা বলছেন যে রিয়ার এরকম বারবার রং পাল্টানোই প্রমাণ করছে যে রিয়ার বিরুদ্ধে অভিযোগগুলো মিথ্যা নয়।

Related Articles

Back to top button