সব খবর সবার আগে।

“ওঁকে ছাড়া আমি বাঁচব না”, বলেছিলেন সুশান্ত? দেখে নিন ভিডিওতে

২৭ দিন হয়ে গেল এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর অস্বাভাবিক মৃত্যু নিয়ে চলছে প্রবল বিতর্ক। বলিউডের রথী মহারথীদের দিকে উঠছে আঙুল। তাঁকে ভুলতে পারছেন না তাঁর অনুরাগীরা। পুরনো ছবি ও ভিডিও পোস্ট করছেন তাঁরা সোশ্যাল মিডিয়ায়। আর এই করতে গিয়েই উঠে আসছে সুশান্ত সিং রাজপুত ও প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি ও ভিডিও।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সুশান্তের একটি সাক্ষাৎকার যেখানে তিনি তাঁর জীবনে অঙ্কিতার গুরুত্ব ঠিক কতখানি তা তুলে ধরেছিলেন। পবিত্র রিস্তা সিরিয়ালে একসঙ্গে কাজ করার সুবাদে প্রেম শুরু হয় সুশান্ত-অঙ্কিতার। প্রায় সাড়ে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল তাঁদের।

সম্প্রতি যে পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে যেখানে সুশান্ত বলেছিলেন, “অঙ্কিতা খুবই ধৈর্যশীল এবং ও আমাকে খুবই ভালওবাসে। ও অনেক সুন্দরী। আমিও ওঁকে অনেক ভালোবাসি। ওঁকে নিয়ে আমি খুব খুশি। সম্পর্ক ভাঙার তো হাজার অজুহাত পাওয়া যায় কিন্তু টিকিয়ে রাখার জন্য একটা কারণই যথেষ্ট। অঙ্কিতাকে ছাড়া আমি বাঁচব না। আমি ওর সঙ্গেই থাকতে চাই।”

যদিও ২০১৬ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। দুজনেই নিজেদের জীবন নতুন করে শুরু করেন। কিন্তু হঠাৎ করে সুশান্তের এই চলে যাওয়া পুরনো স্মৃতিগুলোকে আবার সামনে এনে দিচ্ছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment