সব খবর সবার আগে।

BREAKING: দাউদ গ্যাং মেরেছে সুশান্তকে, চাঞ্চল্যকর দাবি করলেন প্রাক্তন RAW অফিসার

দাউদ ইব্রাহিমের গ্যাং খুন করেছে সুশান্তকে, চাঞ্চল্যকর দাবি করলেন এক প্রাক্তন র অফিসার। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু বলিউডের অন্ধকার দিককে সামনে নিয়ে এসেছে। তাঁর মৃত্যুর পর বিভিন্ন তত্ত্ব উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সলমান খান, মহেশ ভাট, করণ জোহর সহ বলিউডের বড় বড় নাম জড়িত রয়েছে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পিছনে, অভিযোগ উঠছে এমনটাই।

এবার প্রাক্তন র অফিসার এন কে সুড ইউটিউবে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি দাবি করেছেন যে সুশান্ত সিং রাজপুতকে ডন দাউদ ইব্রাহিম ও তার গ্যাং খুন করেছে। তিনি তাঁর বক্তব্যের স্বপক্ষে এই ভিডিওতে অনেক যুক্তিও সাজিয়েছেন।

এই ভিডিওতে তিনি বলেছেন যে দাউদ ইব্রাহিমের গ্যাং সুশান্ত সিং রাজপুতকে ফোন কলের মাধ্যমে হুমকি দিয়েছিল। এই কারণেই সুশান্ত মানসিক সমস্যায় ভুগছিলেন। সুশান্তের কিছু ঘনিষ্ঠ মানুষজনও এই ষড়যন্ত্রে যুক্ত বলে দাবি করেছেন এন কে সুড।

সুশান্তের মৃত্যুর আগের দিন অ্যাপার্টমেন্টের সিসিটিভি ক্যামেরা বন্ধ থাকা ব্যাপারটিকে হাইলাইট করেছেন এই প্রাক্তন র অফিসার। আরও দাবি করেছেন যে এই কারণে সুশান্ত এক মাসে ৫০টি সিমকার্ড বদলেছিলেন এবং তিনি নিজের গাড়িতে ঘুমাতেন।

এই ভিডিওতে তিনি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিং, সুশান্ত এর পরিচারক এবং বলিউডের অন্যান্য বড় বড় নামের দিকে আঙুল তুলেছেন যারা পুরো ঘটনাটি প্ল্যানমাফিক করেছিল।

You might also like
Leave a Comment