সব খবর সবার আগে।

সুশান্ত মৃত্যুর সঙ্গে যুক্ত মাদক মামলায় NCB-র সমন নায়ক-এর প্রাক্তন সহ অভিনেত্রীকে!

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত ক্রমে মাদক তদন্তে পরিণত হয়েছে। সুশান্ত আত্মহত্যা করেছেন পরিষ্কার জানিয়ে দিয়েছে এইমস। অর্থাৎ পরিবারের তোলা খুনের তত্ত্ব ধোপে টেকেনি। কিন্তু তদন্তে ইতি পড়েনি। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যুর পরেই তদন্ত শুরু করে ছিল তিন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় সঙ্গে যুক্ত মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB) বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে ইতিমধ্যেই। বেশ কয়েক মাস যাবত আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। মাদক মামলায় কাছাকাছি এক মাসের মতো জেলও খেটেছেন তিনি। ডাক পড়েছিল বলিউডের তাবড় অভিনেত্রীদের‌ও। দীপিকা, সারা, শ্রদ্ধাদের পর এবার NCB সমন পাঠিয়েছে সুশান্তের আর‌ও এক সহ অভিনেত্রী স্বপ্না পাব্বিকে(Sapna Pabbi)। গুজব রটেছে সমন পেয়েই নাকি পালিয়েছেন তিনি।

কিন্তু তার বিরুদ্ধেই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী। তাঁর নিখোঁজ হওয়া নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে তাতে রীতিমতো ক্ষুব্ধ স্বপ্না। তিনি সাফ জানিয়ে দেন, নিখোঁজ তিনি নন। NCBর সমন নিয়েও নিজের আইনজীবীদের সঙ্গে কথা বলছেন অভিনেত্রী। আইনি বিষয়ে সমস্ত উত্তর তাঁর আইনজীবীই দেবেন বলে জানান স্বপ্না পাব্বি।সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খোলেন স্বপ্না।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি স্ট্যাটাস শেয়ার করে তিনি জানান, পরিবারের সঙ্গে এই মুহূর্তে লন্ডনে রয়েছেন তিনি। সেখানেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। পরিবারের সঙ্গেই লন্ডন থেকে ফিরবেন স্বপ্না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...