বিনোদন

‘সুশান্ত প্রবলেমেটিক ছিলেন, ওঁর সঙ্গে কাজ করতে চায়নি পরিণীতি চোপড়া’, বিস্ফোরক দাবি অনুরাগ কাশ্যপের

বিজ্ঞাপন

সাংবাদিক ফায়ে ডিসুজাকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে অনেক কিছুই বোমা ফাটিয়েছেন পরিচালক-প্রযোজক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। তিনি এর আগে কিছু হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এনে দাবি করেছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) প্রবলেমেটিক (Problematic) ছিলেন। সেই কারণেই অনুরাগ ঠিক করেছিলেন ভবিষ্যতে সুশান্তের সঙ্গে কাজ করবেন না! এবার এই সাক্ষাৎকারে বললেন, অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) নাকি টেলিভিশন অ্যাক্টর বলে প্রথমে সুশান্তের সঙ্গে কাজ করতে চাননি!

বিজ্ঞাপন

স্বাভাবিকভাবেই তার এই বক্তব্য শুনে ক্ষিপ্ত সুশান্তের অনুরাগীরা। একেতেই সুশান্তকে প্রবলেমেটিক বলায় সেই মন্তব্য সহজে মানতে পারছেন না তারা। গোদের ওপর বিষফোঁড়ার মত এবার পরিণীতি চোপড়া ও সুশান্ত সিং রাজপুতের কাজের সম্পর্ক নিয়ে মন্তব্য করার অনুরাগ এর উপর বেশ ক্ষিপ্ত হয়েছেন নেটিজেনরা।

বিজ্ঞাপন

এর আগে বারবার প্রশ্ন এসেছিল যে কেন অনুরাগ কাশ্যপের কোন ছবিতে দেখা গেল না এই প্রতিভাবান অভিনেতাকে? মূলত সেই প্রসঙ্গে বেশ কিছু কথা খোলসা করেন পরিচালক। সুশান্ত নাকি যথেষ্ট প্রবলেমেটিক ছিলেন এই কথা সুশান্তের মৃত্যুর তিন সপ্তাহ আগে অভিনেতার ম্যানেজারকে জানিয়েছিলেন অনুরাগ। সেই হোয়াটসঅ্যাপ চ্যাটিং সম্প্রতি প্রকাশ করেছেন পরিচালক স্বয়ং। সেখানে অনুরাগ লিখেছেন যে, সুশান্ত তাকে অনেকবার এড়িয়ে গিয়েছিলেন সেজন্য অনুরাগ নাকি নিজের একটি ছবির কাজ শুরু করতে পারেননি। অনুরাগ যোগ করেন, ‘সুশান্ত ওর ম্যানেজারকে বলেছিল আমার নাম নিলে অনুরাগ কোনও জবাব দেবে না।’ ‘হয়ত আমাকে দেওয়া কথা না রাখবার জন্য, গায়েব হয়ে যাওয়ার জন্য সুশান্তও অনুতপ্ত ছিল’, অনুধাবন পরিচালকের।

বিজ্ঞাপন

গ্যাংস অফ ওয়াসিপুর খ্যাত পরিচালক সুশান্তকে নিজের ‘হাসি তো ফাঁসি’ সিনেমার জন্য চূড়ান্ত করেছিলেন তিনি। কিন্তু সুশান্ত তাকে হতাশ করে এই ছবি ছেড়ে যশরাজ ফিল্মসের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি স্বাক্ষর করে ফেলেন। আবার পরিণীতি চোপড়াও জানিয়ে দেন এই ছবিতে সুশান্তের সঙ্গে কাজ করতে তিনি রাজি নন কারণ সুশান্ত তখনও টেলিভিশন অ্যাক্টর ছিলেন। পরিণীতিকে বলাও হয়েছিল সুশান্ত কাই পো ছে করছে, পিকে করছে। তাই যেই সময় ‘হাসি তো ফাসি’ সামনে আসবে সেই সময় সুশান্ত আর শুধু টেলিভিশন অভিনেতা থাকবে না। সেই সময় পরিণীতি শুদ্ধ দেশি রোম্যান্স বলে যশরাজের একটা ছবি করছিল।

বিজ্ঞাপন

“এখন ও নিশ্চয়ই যশরাজকে এটা বলেছিল। এরপরই ইয়াশ রাজ ফিল্মস থেকে সুশান্তকে ডাকল তার পরেই হয়তো বলল যে ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবিটা তুমি করো, ওই ছবিটা করবার দরকার নেই। এরপরে সুশান্ত আমাদের কাছ থেকে হঠাৎ গায়েব হয়ে যায়।” স্পষ্ট বক্তব্য পরিচালকের।

অনুরাগের বক্তব্য, যশরাজের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়াটা অবশ্যই অনেক বড় সুযোগ। ‘শুদ্ধ দেশি রোমান্স’ সিনেমায় পরিণীতি নিজে জুটি বেঁধেছিলেন সুশান্তের সঙ্গে। অন্যদিকে ‘হাসি তো ফাসি’তে একসঙ্গে দেখা গিয়েছিল পরিণীতি এবং সিদ্ধার্থ মালহোত্রাকে। করণ জোহর ছাড়াও এই ছবির অন্যতম প্রযোজক ছিলেন অনুরাগ কাশ্যপ।

বিজ্ঞাপন

২০১৬ সালে নাকি সুশান্ত সিং রাজপুতকে আরেকটি ছবির অফার দিয়েছিলেন অনুরাগ। তখনও সুশান্ত অভিনীত ধোনির বায়োপিক মুক্তি পায়নি। “মুকেশ সুশান্তকে গিয়ে বলেছিল অনুরাগ কাশ্যপ একটা ছবির চিত্রনাট্য লিখেছে এবং একজন অভিনেতার খোঁজ করছে যে উত্তর প্রদেশ বা সংলগ্ন এলাকার কেউ হবে। এরপর ধোনি রিলিজ করল, সফল হল এবং আমাকে কোনওদিন পাল্টা ফোন করল না সুশান্ত। কিন্তু আমি রাগ করিনি। আমি নিজের মতো করে মুক্কাবাজ ছবি বানিয়েছি।” পরিচালকের বক্তব্য থেকে স্পষ্ট যে মুক্কাবাজ ছবির জন্য প্রথমে সুশান্ত সিং রাজপুতকেই পছন্দ করেছিলেন পরিচালক। তিনি একথা জানান জুলাই মাসে এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে।

এখন ফায়েকে দেওয়া সাক্ষাৎকারে অনুরাগ বলেন, “অনেকেই জানতে পারেননি সুশান্ত কী অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল। এখন জানতে পারছি যে ও ডিপ্রেশনের শিকার ছিল। তবে ইন্ডাস্ট্রির একটা সমস্যা ছিল ওকে নিয়ে যে ও কথা দিয়ে গায়েব হয়ে যেত। কিন্তু ও কারো সঙ্গে খারাপ ব্যবহার করত না। যার সঙ্গেও দেখা হবে সে এক বাক্যে মেনে নেবে যে সুশান্ত খুবই সংবেদনশীল অমায়িক ব্যবহারকারী, এক দারুণ ছেলে ছিল। কিন্তু ওই যে হঠাৎ গায়েব হয়ে যাওয়া স্বভাব, ওটা একটু প্রবলেমেটিক।”

যদিও অনুরাগ কাশ্যপের এই বক্তব্য শুনে অনেকেই ক্ষিপ্ত হয়েছেন। তবে সেই বিষয়ে অনুরাগের এখনও কোনো সরাসরি প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading