বিনোদন

‘মমতা ব্যানার্জি আপনাকে পড়িয়েছে? ট্যাক্সের টাকায় স্যালারি হয় আপনার’, ‘মমতার দলদাস’ পুলিশকে কড়া ধমক দিলেন শুভেন্দু অধিকারী!

ফের রাজ্য সরকারের সঙ্গে সংঘাতে জড়াল বিজেপি। এবার রাজ্য পুলিশের বাধাপ্রাপ্ত হলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। যার জেরে মেজাজ হারিয়ে হুঁশিয়ারি দিলেন তিনি। বললেন, ‘একদিন বিজেপির আন্ডারে কাজ করতে হবে আপনাদের’।

বাঁকুড়ার কোতুলপুর বালিঠ্যা গ্রামের প্রান্তিক চাষী তাপস কোটাল প্রাকৃতিক দুর্যোগে ফসল নষ্ট হওয়ার কারণে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছিলেন। তার পরে তিনি আত্মঘাতী হন। গতকাল 6 জন বিজেপির বিধায়ক এর সাথে শুভেন্দু অধিকারী গিয়েছিলেন তার পরিবারের সঙ্গে দেখা করতে। কিন্তু পুলিশের তরফ থেকে মাঝপথেই তাদেরকে ব্যারিকেড করে আটকে দেওয়া হয়। পুলিশের কাছে কোন 144 ধারার অর্ডারও ছিল না। এছাড়া বিজেপি বিধায়কদের আটকানোর কোনো যথাযথ অর্ডারও ছিল না পুলিশের কাছে। তবুও পুলিশ তাদেরকে আটকে দেয়।

এখন পুলিশ তাপস কোটালের গোটা পরিবারকে সরিয়ে দিয়েছে যাতে বিজেপি বিধায়কদের সঙ্গে তাদের দেখা কোনভাবেই না হয়। গোটা ঘটনার নিন্দা করে ঘটনাস্থলে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। ঘটনাস্থলে থাকা পুলিশ আধিকারিক কে কড়া ধমক দেন। বলেন যে, “বাবা মা কি পড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তাবেদারি করার জন্য? আমাদের ট্যাক্সের টাকায় মাইনে হয়, লজ্জা করে না?’ এইভাবে আরো কিছুক্ষণ পুলিশের সঙ্গে ঝামেলা চলতে থাকে। তবু কিছুতেই তাকে ব্যারিকেড ভেঙে এগোতে দেয় না পুলিশ। শেষমেষ ফিরে আসেন তিনি। গোটা ঘটনাটা তিনি রাজ্যপালকে জানাবেন বলে জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button