সব খবর সবার আগে।

বিয়ে কবে ঠিক নেই, তার আগেই মা হয়ে গেলেন স্বরা ভাস্কর!

খুব তাড়াতাড়িই মা হতে চলেছেন বলি অভিনেত্রী স্বরা ভাস্কর। একথা নিজের মুখেই জানালেন তিনি। বরাবরই ছকভাঙা মনোভাবের জন্য বিতর্কে জড়িয়েছেন তিনি। তাঁর নানান মন্তব্যের জন্য এসেছেন চর্চার কেন্দ্রবিন্দুতেও। আর এসবের মাঝেই এলো তাঁর মা হওয়ার খবর।

এখনও পর্যন্ত বিয়ে হয়নি তাঁর। কবে তাঁর বিয়ে হবে বা আদৌ তিনি বিয়ে করবেন কী না, সেসবের কোনও ঠিক নেই। এই প্রসঙ্গে অভিনেত্রী প্রশ্ন রাখেন, বিয়ে করলে তবেই মা হতে হবে, এমম কোথায় লেখা রয়েছে। তিনি জানান যে তিনি সিঙ্গল মাদার হবেন। আর এর জন্যই প্রস্তুতি নেওয়া শুরু করেছেন তিনি।

সংবাদমাধ‍্যমে অভিনেত্রী জানান, “অনেকদিন ধরেই তাঁর পরিবার ও একটা সন্তানের শখ রয়েছে। আর তা তো সন্তান দত্তক নিয়েও সম্ভব। ভারতে একা মহিলাদের সন্তান দত্তক নেওয়ার অধিকার রয়েছে”। অভিনেত্রী জানান যে তিনি সমস্ত খোঁজ খবর নিয়েই এগোচ্ছেন। ইতিমধ্যেই তিনি কয়েকজন অভিভাবকদের সঙ্গেও কথা বলেছেন যারা সন্তান দত্তক নিয়েছেন।

দিওয়ালির সময় থেকেই এমন ভাবনা চিন্তা আসে স্বরার মাথায়। তিনি দিওয়ালি কাটান একটি অ্যাডপশন সেন্টারের বাচ্চাদের সঙ্গেই। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন অভিনেত্রী। সে সময়ই ত্রার সন্তান দত্তক নেওয়ার কথা মাথায় আসে। জানা গিয়েছে, সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে প্রাথমিকভাবে আবেদনও করে ফেলেছেন স্বরা।

তবে এইসব আইনি কাজ হতে অনেকটাই সময় লাগবে। অনেক সময় তো কয়েক বছরও কেটে যায়। তবে স্বরার কথায়, তিনি মা হওয়ার জন্য আর বেশি অপেক্ষা করতে পারছেন না।

বলিউডে বিতর্কিত অভিনেত্রীদের মধ্যেই নাম আসে স্বরা ভাস্করের। যত না নিজের অভিনয়ের জন্য, এর থেকে বেশি নানা রাজনৈতিক বিষয় নিয়ে মন্তব্য করার জন্য বারবার বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। অতীতে জেএনইউ, জামিয়া মিলিয়া, করোনা আবহে নিজামুদ্দিনে জমায়েত এবং সম্প্রতি আফগানিস্তানে তালিবানি শাসনকে ভারতে হিন্দুত্ববাদীদের সঙ্গে তুলনা করে নেটিজেনদের বিরাগভাজন হন স্বরা। এবার এই সমস্ত বিতর্ক দূরে রেখে জীবনে এক নতুন পদক্ষেপ নেওয়ার কথা ভাবলেন অভিনেত্রী। তাঁর এমন ভাবনাচিন্তাকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।

You might also like
Comments
Loading...