বিনোদন

প্রকাশ্যে এল তৈমুরের যমজ ভাইয়ের ছবি! এতদিন কেন লুকিয়ে রাখা হয়েছিল তৈমুরের ভাইকে?

যদি স্টার কিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় স্টার কিডের নাম করতে হয় তবে সে হলো করিনা কাপুর এবং সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খান। তৈমুরের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তাকে দেখলেই পাপারাজ্জিরা ফটো তোলার জন্য ঝাঁপিয়ে পড়ে।

ছোট থেকেই নবাব পুত্র বেশ বিখ্যাত। আর ক্যামেরার সঙ্গে সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছে বেশ ভালোভাবেই। ক্যামেরার সামনে পোজ দিতে তৈমুর সিদ্ধহস্ত। চার বছর তার বয়সের মধ্যেই সে বিভিন্ন ভঙ্গিতে পোজ দেয় ক্যামেরার সামনে।আবার যদি মুড অফ থাকে তাহলে নো ফটো নো ফটো বলে চিৎকার করতে থাকে সে।

ইতিমধ্যেই তার অনেকগুলো ফ্যান ক্লাব তৈরি হয়েছে। এমনকি তার নামে অনেক ফ্যান পেজও তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার প্রকাশ্যে চলে এলো তার যমজ ভাইয়ের ছবি! তৈমুরের নিজের একটা ছোট ভাই আছে জেহ, অর্থাৎ জাহাঙ্গীর খান যার বয়স মাত্র আট মাস। কিন্তু তৈমুরের যে একজন যমজ ভাই আছে সেটা কি জানতেন?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আসলে হুবহু তৈমুরের মত দেখতে এক শিশুকে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় যার নাম জারয়ান থাপা। সেই ফটো এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। পাশাপাশি দু’জনের কোলাজ রেখে একটি ছবি এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।বলিউডের একটি পেজ থেকে ভাইরাল হয়েছে এই ছবি।

Related Articles

Back to top button