বিনোদন

৫০ টাকা মাস মাইনে থেকে আজ কোটি কোটি টাকার মালিক শাহরুখ খান, জানুন বলি তারকাদের অবাক করা জীবন কাহিনী

যে সব বলি তারকারা আজ পর্দা কাঁপাচ্ছেন, বিলাসবহুল বাড়ি তাদের, দেশে-বিদেশে রয়েছে অঢেল সম্পত্তি, সেই তারকাদেরই জীবন শুরু হয় অত্যন্ত সাধারণভাবেই। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, তাদের প্রত্যেকের প্রথম রোজগার কত ছিল, জানেন কী? দেখে নিন-

শাহরুখ খান

বলিউডের কিং খান। বিলাসবহুল ‘মন্নত’-এর মালিক যিনি। তাঁর জীবনের প্রথম রোজগার ছিল ৫০ টাকা। কোনও অনুষ্ঠান বাড়িতে অতিথিদের স্বাগত জানিয়ে পথ দেখিয়ে নিয়ে যেতেন তিনি সেই সময়। তারপর নিজের উন্নতির পথ নিজেই খুঁজে বের করেছেন বলিউডের বাদশা।

অমিতাভ বচ্চন

 বলিউডের বিগ বি যিনি একসময় বলিউড দাপিয়ে বেড়িয়েছেন। এখনও সমান দাপটে কেরিয়ার চালিয়ে যাচ্ছেন যিনি, সেই অমিতাভ বচ্চনের প্রথম বেতন ছিল ৫০০ টাকা।

আমির খান

মিস্টার পারফেকশনিস্টের প্রথম ছবি কয়ামত সে কয়ামত তক। সেই ছবিতে অভিনয়ের জন্য মাসে মাত্র ১ হাজার টাকা করে বেতন পেতেন।

অক্ষয় কুমার

তাঁর প্রতিটি ছবি ১০০ কোটির ক্লাবে ঘোরাফেরা করে। সেই অক্ষয় কুমার ব্যাংককে ওয়েটার হিসেবে কাজ করার সময়ে ১৫০০ টাকা রোজগার করতেন।

দীপিকা পাডুকোন

বর্তমানে কোনও ছবির জন্য তাঁর পারিশ্রমিক ১২-১৫ কোটি টাকা। কিন্তু হাতে পাওয়া প্রথম রোজগারের অঙ্ক ছিল ২ হাজার টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের দেশী গার্ল এখন একটি ইনস্টাগ্রাম পোস্টের জনব্য আট করেন ১ কোটি ৮০ লক্ষ টাকা। কিন্তু তাঁর প্রথম কাজের জন্য তিনি বেতন পেয়েছিলেন ৫ হাজার টাকা।

ইরফান খান

আজ তিনি আমাদের মাঝে নেই। তবে ছবিতে অভিনয় করার আগে জীবিকা হিসেবে শিক্ষকতা বেছে নিয়েছিলেন। প্রথম অর্জিত টাকার অঙ্ক ছিল ২৫!

হৃত্বিক রোশন

নিজের প্রথম কষ্টার্জিত টাকার অঙ্ক ছিল ১০০। সেদিন থেকে অনেকটা পথ পেরিয়ে এসেছেন হৃত্বিক। আজ নিজের দমে মুম্বইয়ের পশ এলাকায় ১০০ কোটি টাকার বাড়ি কিনেছেন তিনি।

কঙ্গনা রানওয়াত

আজ তিনি অভিনয়ের স্বীকৃতি হিসেবে পাচ্ছেন জাতীয় পুরস্কার, পদ্মশ্রী। কিন্তু কেরিয়ারের শুরুতে মডেল হিসেবে তাঁর প্রথম রোজগার ছিল ৮ হাজার টাকা।

Related Articles

Back to top button