বিনোদন

আরিয়ান খান মা’দ’ক মামলায় নয়া মোড়! শাহরুখ-পুত্রের মামলার প্রধান সাক্ষীর রহস্যমৃত্যু

আরিয়ান খান মা’দ’ক মামলায় এল এক নয়া মোড়। এই মামলার অন্যতম প্রধান সাক্ষী ছিলেন প্রভাকর সেইল। তিনি এই মামলার প্রাক্তন প্রধান তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষের প্রস্তাবের অভিযোগ আনেন। কিন্তু আচমকাই মৃত্যু হয়েছে প্রভাকরের। তাঁর মৃত্যুর পিছনে কী তবে কোনও রহস্য লুকিয়ে?

গতকাল, শুক্রবার আচমকাই মৃত্যু হয় আরিয়ান খান মা’দ’ক মামলার অন্যতম প্রধান সাক্ষী প্রভাকর সেইলের। তাঁর আইনজীবী তুষার খাণ্ডারে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান যে গতকাল, শুক্রবার মুম্বইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রভাকরের। তাঁর মৃত্যুর পিছনে কোনও ষড়যন্ত্র রয়েছে বলে মনে করছে না তাঁর পরিবার।

গত বছর অক্টোবর মাসে বিলাসবহুল এক ক্রুজ পার্টিতে হানা দেয় এনসিবির তদন্তকারী দল। সেখান থেকে জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে নিয়ে আসা হয় বলিউড অভিনেতা শাহরুখ খান পুত্র আরিয়ান খান ও তার অন্যান্য বন্ধুবান্ধবদের। এরপর মা’দ’ক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ান খানকে।

সেই মামলা গড়ায় বহুদূর। বেশ কিছুদিন জেলে কাটাতে হয় শাহরুখ-পুত্রকে। শাহরুখ খানের ক্ষমতা, পরিচিতি যখন কোনওভাবেই আরিয়ানকে জেলমুক্ত করতে যখন সক্ষম হয়ে উঠছিল না, ঠিক সেই সময় এই মামলার তদনকারী প্রধান অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ অভিযোগ আনেন প্রভাকর সেল নামে এক ব্যক্তি।

এই প্রভাকর সেল ছিলেন আরিয়ান খানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির দলের সদস্য। তিনি অভিযোগ তুলে বলেছিলেন যে এনসিবির তরফে নাকি আরিয়ান খানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য ঘুষ দেওয়ার প্রস্তাব দিয়েছে। তিনি জানান যে এই মামলার প্রাক্তন তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ে নাকি গোসাভিকে এই প্রস্তাব দিয়েছিলেন।

প্রভাকর আরও অভিযোগ তুলে বলেন, সমীর ওয়াংখেড়ে নাকি গোসাভি ও এই মামলার আর এক সাক্ষী শ্যাম ডিসুজার মাধ্যমে শাহরুখ খানের থেকে ২৫ কোটি টাকা আদায় করার চেষ্টা করেছিলেন। তিনি এও জানান যে এই প্রস্তাব নিয়ে গোসাভি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে দেখাও করেন।

Related Articles

Back to top button