সব খবর সবার আগে।

অপলক দৃষ্টিতে অরুণিতার দিকে তাকিয়ে পবনদীপ, লজ্জায় চোখ নামাল গায়িকা, ইন্ডিয়ান আইডল জুটির প্রেমের রসায়নে মজল নেটিজেনরা

পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল, নামদুটি এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাদের নাম এখন তরুণ প্রজন্মের মুখে মুখে। ইন্ডিয়ান আইডলের মাধ্যমে বেশ খ্যাতি অর্জন করেছেন পবনদীপ-অরুণিতার জুটি। এমনকি, সম্প্রতি মুম্বইয়ে একসঙ্গে একটি ফ্ল্যাট কিনেছেন তারা, এও জানা গিয়েছে।

কিছুদিন আগেই এই জুটি লন্ডনে শো সেরে ফিরেছেন। এবার সামনে এলো তাদের মিউজিক অ্যালবাম ‘মনজুর দিল’-এর রিপ্রাইস ভার্সন। অর্থাৎ স্টুডিওতে রেকর্ডিং-এর সময়কার নানান মুহূর্ত অনুরাগীদের জন্য নিয়ে এলেন পবনদীপ ও অরুণিতা।

এই ভিডিওতে ফ্লোরাল শার্ট আর কালো প্যান্টে দেখা মিলল পবনের! অন্যদিকে অরুণিতার পরনে নীল রঙের স্কার্ট আর গোলাপি টপ। এই ভিডিও-তে অরুণিতা ও পবনদীপ জুটির রসায়ন চোখে পড়ার মতো। কমেন্ট সেকশন ভালোবাসা আর প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

গান গাইতে গাইতে কখনও পবনদীপ অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অরুণিতার দিকে। কখনও আবার লাজুক মুচকি হাসি ফিরিয়ে দিচ্ছেন অরুণিতা। “লজ্জায় লাল হয়ে গিয়েছে অরুণিতার গাল দুটো”, “এতদিনের সেরা জুটি”, “এদের যতবার দেখি নতুন নতুন করে প্রেমে পড়ি”, এমন নানা কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

গত আগস্টে ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হলেও পবনদীপ ও অরুণিতার জুটির জনপ্রিয়তা কিন্তু কমেনি। এই শো-তে অরুণিতাকে হারিয়ে ইন্ডিয়ান আইডল জিতে যান পবনদীপ। দ্বিতীয় হন অরুণিতা।

অরুণিতা ও পবনদীপকে সর্বদাই একসঙ্গে দেখা যায়। ইন্ডিয়ান আইডলের সময় থেকেই একসঙ্গেই রয়েছে এই জুটি। ইন্ডিয়ান আইডল চলাকালীন বেশ চর্চার মধ্যেই ছিলেন এই জুটি। অনেকেরই ধারণা ছিল যে তাদের মধ্যে হয়ত বিশেষ সম্পর্ক রয়েছে। তবে বরাবরই তা অস্বীকার করেছেন অরুণিতা ও পবনদীপ, দুজনেই। তাদের কথায়, তারা একে অপরের খুব ভালো বন্ধু।

You might also like
Comments
Loading...