সব খবর সবার আগে।

কার্ণি সেনার হুমকির মুখে মাথা ঝুঁকল নির্মাতাদের, অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’-এর নাম বদলে হল লক্ষ্মী!

অবশেষে পিছু হটতেই হল নির্মাতাদের। লক্ষ্মী বম্ব (Laxmi Bomb) নাম নিয়ে প্রথম থেকেই আপত্তি করেছিল কার্নি সেনা (Karni Sena)। বৃহত্তর আন্দোলনের হুমকিও দিয়েছিল তারা। সংগঠনের তরফে আইনি নোটিশ পাঠানো হয় ছবির প্রযোজকদের। তাতেই চাপে পড়ে যায় নির্মাতারা।আর অবশেষে এই প্রবল বিতর্কের মুখে পড়ে সিনেমায় ফের নাম বদল। এর আগে ‘পদ্মাবত’ সিনেমার ক্ষেত্রেও কার্নি সেনার চাপের মুখে পড়ে নাম বদলাতে হয়েছিল সঞ্জয়লীলা বানসালী কেও।

আজ অর্থাৎ‌ বৃহস্পতিবার পরিচালক রাঘব লরেন্সের এই ছবির স্ক্রিনিং হয় সেন্সার বোর্ডে। এরপর সিবিএফসির কর্তাদের তরফে নির্মাতাদের পরামর্শ দেওয়া হয় ছবির শিরোনাম বদলে ফেলার। সহ প্রযোজক অক্ষয় কুমার ও তুষার কাপুরের সঙ্গে আলোচনা করে এই পরামর্শ মেনে নিয়েছেন ছবির প্রযোজক সবিনা খান। লক্ষ্মী থেকে বাদ পড়ল বম্ব, শুধু লক্ষ্মী (Laxmi) নামেই মুক্তি পাবে এই ছবি। প্রধানত এই ছবির বিষয়বস্তু হলো তামিল হরর জঁরের কমেডি ‘মুনি ২ : কাঞ্চনা’ ছবির হিন্দি রিমেক।

লক্ষ্মীতে প্রথমবার রূপান্তরকামী হিসাবে পর্দায় হাজির হবেন অক্ষম কুমার (Akshay Kumar)। মাথায় বিশাল লাল টিপ আর লাল শাড়িতে অক্ষয়ের এই অবতার রীতিমতো শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। এই ছবিতে এক রূপান্তরকামী আত্মার খপ্পরে পড়বেন অক্ষয়, এরপর লক্ষ্মীর অবতারে অবতীর্ণ হবেন তিনি। এই ছবি প্রসঙ্গে অক্ষয় জানিয়েছেন- ‘আমার পছন্দের জঁর-হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এই জঁরের ছবি করতে চাইছিলাম। ৩০ বছরের কেরিয়ারে মানসিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র। আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, তবে আমি প্রতিদিন এই ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম আগে কোনওদিনও হয়নি। আমি কোনওদিন এত রিটেকও দিইনি,তাও নিজের ইচ্ছায়।

মূল তামিল ছবির পরিচালক রাঘব লরেন্স এই ছবির মাধ্যমেই নিজের বলিউড কেরিয়ারের অভিষেক ঘটাতে চলেছেন। অক্ষয় ছাড়াও কিয়ারা আদবানি, তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকারকেও দেখা যাবে লক্ষ্মীতে। আগামী ৯ই নভেম্বর সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...