বিনোদন

নয়া রেকর্ড গড়ল ‘মিঠাই’, ‘সর্বজয়া’ও করল বাজিমাত, কিন্তু ‘খড়কুটো’ গেল ভেসে

গত সপ্তাহে ছিল কালীপূজো, দিওয়ালি, ভাইফোঁটা। এই কারণে সে সপ্তাহে টিআরপি তালিকা সামনে আসেনি। তবে নতুন সপ্তাহ পড়তেই প্রথমদিনেই প্রকাশ হল ধারাবাহিকের ফলাফল। কে কোন জায়গা দখল করে নিল, কে এগিয়ে এল বকা কে আবার পিছিয়ে গেল, তা সবই গেল জানা।

‘মিঠাই’ ভক্তদের জন্য রয়েছে সুখবর। এই সপ্তাহেও সেরার সেরা সেই মোদক পরিবারই। তাদের সংগ্রহে রয়েছে ১১.১ পয়েন্ট। আর এই সপ্তাহে প্রথম হয়ে ‘কৃষ্ণকলি’র রেকর্ড ভেঙে একটানা ৩৩ সপ্তাহ শীর্ষে থাকা বাংলা ধারাবাহিকের রেকর্ড ছিনিয়ে নিয়েছে মিঠাইরানী।

অন্যদিকে এই সপ্তাহেও দ্বিতীয় হয়েছে ‘যমুনা ঢাকি’। টিআরপির তালিকায় চমক রেখেছে ‘সর্বজয়া’। এই সপ্তাহে ফের সেরা তিনে জায়গা করেছে এই ধারাবাহিক। এর জেরে জি বাংলার নম্বর অনেকটাই বেড়েছে। সেরা পাঁচের মধ্যে বাকি দুই স্থানেও রয়েছে জি বাংলারই ধারাবাহিক। চতুর্থ স্থানে রয়েছে ‘উমা’ ও পঞ্চম স্থানে যুগ্মভাবে রয়েছে ‘অপরাজিতা অপু’ ও ‘করুণাময়ী রানী রাসমনিঃ উত্তর পর্ব”।

এই সপ্তাহেও প্রথম পাঁচে ঠাঁই হল না স্টার জলসার কোনও ধারাবাহিকের। তবে চ্যানেল টপার ‘ধুলোকণা’। এই ধারাবাহিক রয়েছে ষষ্ঠ স্থানে। অন্যদিকে, ‘মন ফাগুন’ রয়েছে সপ্তম স্থানে। তবে ‘খড়কুটো’ গিয়েছে ভেসে। ৬.৪ রেটিং পেয়ে একেবারে দশম স্থানে পৌঁছেছে এই ধারাবাহিক। আর একটু হলেই সেরাক দশের স্থান থেকে বেরিয়ে যেত সৌগুন।

দেখে নেওয়া যাক সেরা দশে কে কোথায় রয়েছেঃ

মিঠাই-                                 ১১.১ (প্রথম)

যমুনা ঢাকি-                        ৮.৮ (দ্বিতীয়)

সর্বজয়া-                             ৮.৪ (তৃতীয়)

উমা-                                   ৮.১ (চতুর্থ)

অপরাজিতা অপু-               ৭.৯ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি-     ৭.৯ (পঞ্চম)

ধুলোরণা-                            ৭.১ (ষষ্ঠ)

মন ফাগুন-                         ৭.০ (সপ্তম)

শ্রীময়ী-                               ৬.৯ (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়-     ৬.৭ (নবম)

কড়ি খেলা-                         ৬.৭ (নবম)

খড়কুটো-                            ৬.৪ (দশম)

কৃষ্ণকলি-                            ৬.৪ (দশম)

শেষ সপ্তাহেও দর্শক টানতে ব্যর্থ হল ‘দেশের মাটি’। ৫.৪ রেটিংয়েই থেমে থাকল রাজা-মাম্পিরা। এদিকে রিয়ালিটি শো-এর মধ্যে ডান্স বাংলা ডান্স’-এর রেটিং অনেকটাই কমেছে, তাদের প্রাপ্ত পয়েন্ট ৫.০। তবে ‘দাদাগিরি’র ম্যাজিক জারি আছে। ৬.৮ রেটিং নিয়ে নন-ফিকশনে সেরা সৌরভ সঞ্চালিত এই শো।

Related Articles

Back to top button