বিনোদন

ধারাবাহিকে পুজোপর্বে টিআরপিতে দারুণ চমক, মিঠাই কী পারল সেরার স্থান ধরে রাখতে নাকি টেক্কা দিল যমুনা, জেনে নিন

আজ, বৃহস্পতিবার। ধারাবাহিকের ভাগ্য গণনার দিন। গোটা সপ্তাহ ধারবাহিক চলার পর এইদিনটিতে ধারাবাহিকের তারকা থেকে দর্শক, সকলেই মুখিয়ে বসে থাকেন ফলাফল জানার জন্য। কোন ধারাবাহিক কত রেটিং পেল, কোন ধারাবাহিককে দর্শক বেশি ভালোবাসা দিল, কোন ধারাবাহিককে কম, তা সবই জানা যায় আজকের দিনেই।
বিগত কিছু সপ্তাহে টিআরপির তালিকায় বেশ কিছু চমক লক্ষ্য করা গিয়েছে। নতুন অনেক ধারাবাহিকই শুরু হয়েছে টেলি পর্দায়। সুতরাং, টিআরপির তালিকা যেন সাপ-সিঁড়ি খেলা। এই সপ্তাহে এ আগে, তো অন্য সপ্তাহে অন্য একজন আগে। নতুন অনেক ধারাবাহিকই পুরনো ধারাবাহিককে টেক্কা দিয়ে প্রথম দশে নাম লিখিয়েছে।
গত সপ্তাহে সব ধারাবাহিকের চলেছে পুজোর সপ্তাহ। আর অন্যান্য সপ্তাহের মতোই সেরার শিরোপা হাঁকিয়েছে সেই আমাদের মিঠাইরানীই। যমুনা ঢাকি মিঠাইকে টক্কর দেওয়ার চেষ্টা করলেও শেষ পর্যন্ত তা হয়নি। এই সপ্তাহে ১০.৯ পয়েন্ট পেয়ে ফের টিআরপির সেরা হয়েছে ‘মিঠাই’। অন্যদিকে, ‘যমুনা ঢাকি’ পেয়েছে ৮.৫ পয়েন্ট। তাদের স্থান টিআরপি তালিকজায় দ্বিতীয় নম্বরে। ৮.১ পয়েন্ট পেয়ে তৃতীয় হয়েছে নতুন ধারাবাহিক ‘উমা’। অন্যদিকে ‘সর্বজয়া’ প্রথমের দিকে ভালো ফল করলেও, এখন আর সেভাবে টিআরপি রেটিং নেই এই ধারাবাহিকের।

এই সপ্তাহে পয়েন্ট অনুযায়ী টিআরপি তালিকায় কে কোথায় দাঁড়িয়ে, আসুন দেখে নিইঃ
মিঠাই – ১০.৯ প্রথম
যমুনা ঢাকি – ৮.৫ দ্বিতীয়
উমা – ৮.১ তৃতীয়
করুণাময়ী রানি রাসমণি ও অপরাজিতা অপু – ৭.৮ চতুর্থ
সর্বজয়া – ৭.৬ পঞ্চম
মন ফাগুন – ৭.২ ষষ্ঠ
ধুলোকণা – ৭.১ সপ্তম
খড়কুটো – ৭.০ অষ্টম
শ্রীময়ী – ৬.৮ নবম
এই পথ যদি না শেষ হয় – ৬.৫ দশম

এদিকে ‘ডান্স বাংল ডান্স’ রিয়্যালিটি শোয়ের টিআরপি পয়েন্ট হল ৭.৪। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি আনলিমিটেড’ এর প্রাপ্ত পয়েন্ট হয়েছে ৬.৯। তবে এই সপ্তাহে ধারাবাহিকের টিআরপি তালিকায় প্রথম দশ থেকে স্থান হারিয়েছে ‘কৃষ্ণকলি’।

Related Articles

Back to top button