বিনোদন

‘শেষ হয়েছে ভালো হয়েছে!’ তিতলির শেষ পর্বের শুটিং সেরে জানালেন মধুপ্রিয়া!

স্টার জলসার একের পর এক ধারাবাহিক ধীরে ধীরে বন্ধ হয়ে যাচ্ছে। তার জায়গায় আসছে নতুন ধারাবাহিক। কিন্তু হঠাৎ করে চলতে থাকা সিরিয়াল গুলো কেন বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন আজগুবি প্লটের কারণেই টিআরপি খুব নেমে গিয়েছিল সেই কারণেই আস্তে আস্তে বন্ধ করে দেওয়া হলো দেশের মাটি এবং তিতলি সিরিয়াল কে।

আজ রবিবার তিতলি সিরিয়ালের শেষ পর্ব দেখানো হবে যার শুটিং শেষ হলো গত বৃহস্পতিবার। শুটিং শেষে সকলেরই মন খারাপ, জানা গেল কান্নাকাটিও করেছেন সকলের শুটিং এর শেষে।

এর মধ্যেই সংবাদমাধ্যমে মুখ খুলে বিস্ফোরক কথা বললেন তিতলি অর্থাৎ মধুপ্রিয়া। তিনি স্পষ্ট ভাবে জানালেন যে তিনি শেষ হয়েছে ভালো হয়েছে। মধুপ্রিয়া বলছেন, ‘সব কিছুর যেমন শুরু রয়েছে, তেমনই শেষও রয়েছে। তিতলির ক্ষেত্রেও তাই। তাছাড়াও তিতলি তো আর কোনও ফ্যামিলি ড্রামা নয়। একটা মেয়ের স্বপ্নপূরণের গল্প। সেই গল্প তো অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। আমরা লাকি যে তারপরেও ধারাবাহিকটা চলছিল। অনেকবারই এই ধারাবাহিকের টাইমিং বদলেছে। সম্প্রতি তিতলিকে দুপুরের স্লটে দেওয়া হয়। দর্শক কমতে থাকে। তার উপর নতুন করে তিতলির গল্পতেও কিছু নেই। তাই শুধু শুধু একটা ভাল গল্পে গোঁজামিল দিয়ে কী লাভ! তার থেকে ভাল শেষ হয়ে যাওয়া।’

তাহলে এখান থেকেই উঠছে প্রশ্ন। ধারাবাহিকের নায়িকা স্বয়ং স্বীকার করছেন যে গল্পে গোঁজামিল দেওয়া হচ্ছিল তাহলে তো দর্শকদের ট্রোলিং এর কোন দোষ নেই। তিতলি গল্পের আজগুবি প্লট ও সংলাপ নিয়ে তৈরি হয়েছিল প্রচুর মিম সোশ্যাল মিডিয়ায় হয়েছিল ভাইরাল।

এ প্রসঙ্গে কী বলছেন মধুপ্রিয়া? তিনি জানালেন, ‘যে কোনও পাবলিসিটিই ভাল। তাই এই ট্রোলগুলোই আরও জনপ্রিয় করেছে তিতলিকে। আমি সব কিছুর মধ্য়ে থেকে পজিটিভিটি নিয়ে থাকি। তাই এই ট্রোলগুলো নিয়ে কিছু ভাবি না।’

Related Articles

Back to top button