সব খবর সবার আগে।

দুঃসংবাদ! প্রযোজকের সঙ্গে টেকনিশিয়ান ও কলাকুশলীদের ফেডারেশনের ঝামেলায় বন্ধ হয়ে গিয়েছে ‘তিতলি’ ধারাবাহিকের শুটিং!

যারা সিরিয়াল অন্ত প্রাণ, তাঁদের কাছে একদিন ধারাবাহিক মিস করা মানে অনেক কিছু। বাঙালি দর্শকদের কাছে বিনোদনের আসল মানেই হল সিরিয়াল। নানা ধরনের গল্প ঘিরে দর্শকদের মনে জায়গা করে নেয় বিভিন্ন ধারাবাহিক। স্টার জলসার ‘তিতলি’ও দর্শকদের খুব কাছের একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে শারীরিক প্রতিবন্ধকতাকে হারিয়ে আকাশে ওড়ার প্রতিজ্ঞা নিয়েছিল তিতলি। এই কাহিনী দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। এবার এরইমধ্যে জানা গেল বন্ধ হয়ে গিয়েছে সিরিয়ালের শুটিং। কিন্তু কেন?

করোনার জেরে এমনিতেই গতবছর টলিপাড়ায় হয়নি শুটিং। লকডাউনের জন্য বন্ধ ছিল ইন্ডাস্ট্রিও। সিরিয়ালের প্রযোজক থেকে শুরু করে টেকনিশিয়ান ও কলাকুশলীদের ফেডারেশনের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়েছিল। যার জেরে আর্থিক ক্ষতি যেমন হয়েছিল, তেমনি দর্শকেরা সিরিয়ালের নতুন পর্ব দেখার সুযোগ পাননি।

এরপর সমসাময়িক ভাবে বৈঠক করে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু এবার জানা যাচ্ছে গতকাল প্রযোজকদের সঙ্গে ফেডারেশনের ঝামেলার কারণে অন্ধকার তিতলি সিরিয়ালের শুটিং ফ্লোরে। কর্মীদের পারিশ্রমিক নিয়ে শুরু হয়েছে অশান্তি। যার কারণে সাময়িকভাবে বন্ধ হয়ে গিয়েছে তিতলি সিরিয়ালের শুটিং। মাথায় হাত প্রযোজক সুশান্ত দাসের।

আবার এরই মধ্যে জানা গিয়েছিল সমসাময়িক ভাবে বন্ধ থাকলেও চালু হয়েছিল শুটিংয়ের কাজ। প্রযোজক ও ফেডারেশনের মধ্যেকার মতবিরোধ সম্পর্কে জানা গিয়েছে, পারিশ্রমিকই হচ্ছে মূল বিষয়। লকডাউনে কলাকুশলীদের পারিশ্রমিক দিয়েছেন প্রযোজকেরা। তবে কাজ না করে টাকা নেওয়াতে সম্মতি নেই ফেডারেশানের। যদি টাকা নেওয়া হয় তাহলে সেটা ফেরত দিতে হবে, এমনটাই ফেডারেশনের তরফ থেকে জানানো হয়েছিল।

এই প্রস্তাব নিয়ে সমস্যার শুরু হলে প্রযোজকরা জানিয়েছেন, পরে কাজ করিয়ে কেটে নেওয়া হবে টাকা। এই প্রস্তাবে রাজি হয়েছিল ফেডারেশন। তবে মুশকিল হলো এতেও। সম্প্রতি সিরিয়ালের শুটিংয়ের পারিশ্রমিক কাটতে শুরু করলে তা নিয়ে হয় বিরোধ। যার কারণে আচমকাই বন্ধ হয়ে গিয়েছে ধারাবাহিকের শুটিং। এরইমধ্যে ফেডারেশনের তরফ থেকে আবার বৈঠক করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে খুব শিগগিরই এই সমস্যার সমাধান না হলে, ফের ‘তিতলি’ সিরিয়ালের পুরনো পর্ব দেখতে হবে দর্শকদের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...