বিনোদন

জুঁইয়ের মালা কাকে অর্পণ করছেন শ্যামা? ভাইরাল ভিডিওতে তৈরি হল ধোঁয়াশা

আজ মহাষষ্ঠী। করোনা আবহে দুর্গা পুজোর আনন্দ অনেকটা ফিকে হয়ে এলেও বাঙালি কিন্তু ঘরে বসেই আনন্দ শুরু করে দিয়েছে। পুজোর প্রস্তুতি পর্বের বিভিন্ন ফটোশুট আমরা সোশ্যাল মিডিয়ায় হামেশাই দেখছি। বাদ যাচ্ছেন না তারকারাও।টলিপাড়ার তারকারা তো রীতিমতো প্রতিযোগিতা শুরু করে দিয়েছেন যে পুজোতে কীরকম সাজবেন তা নিয়ে। মাঝেমধ্যেই ছবি ও ভিডিও পোস্ট করছেন তারা। এবার আমাদের শ্যামা অর্থাৎ কৃষ্ণকলির একটি রিল ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যেখানে শ্যামাকে দেখা যাচ্ছে তার মনের মানুষের উদ্দেশ্যে জুঁই ফুলের মালা অর্পণ করতে।

https://www.instagram.com/p/CGoI95phrcH/?utm_source=ig_web_copy_link

ঠিক সন্ধ্যা সাতটার সময় শ্যামাকে এক ঝলক দেখার জন্য বাংলার মা কাকিমারা মুখিয়ে থাকেন। এই সিরিয়ালের টিআরপি রেট কিন্তু বেশ ভালো। সরল সাদাসিধে কৃষ্ণ ভক্ত এবং সুগায়িকা শ্যামার মুখের মধ্যে এমন একটা সরলতা আছে যা মাদকের মতো আকর্ষিত করে মহিলাদের।

https://www.instagram.com/p/CGSPak_hCPQ/?utm_source=ig_web_copy_link

এই শ্যামা অর্থাৎ তিয়াসা রায় দর্শকদের মধ্যে এতটাই জনপ্রিয় যে তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি তিয়াসা যে রিল ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে সেখানে দেখা যাচ্ছে তার পরনে লাল শাড়ি এবং মাথায় ফুলের মালা।হাতে জুঁই ফুলের মালা নিয়ে শ্যামা নিজের ভালোবাসার মানুষের উদ্দেশ্যে এই ভিডিওটি করছেন সেটা দেখেই বোঝা যাচ্ছে। শুটিং চলাকালে নিয়ে ভিডিও করেছেন শ্যামা তবে কাকে উদ্দেশ্য করে ভিডিওটি করেছেন অভিনেত্রী তা এখনও বোঝা যাচ্ছে না।

https://www.instagram.com/p/CGMOCDWBdSz/?utm_source=ig_web_copy_link

তবে শ্যামা অর্থাৎ তিয়াসা রায় বাস্তব জীবনে কিন্তু বেশ হট এবং বোল্ড অবতারে ধরা দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাকে বেশ কিছু ফটোশুটে দেখা গিয়েছে যেখানে পিঠখোলা স্লিভলেস ব্লাউজে তাকে অসামান্য মোহময়ী লাগছে। আমাকে যে অবতারে দেখে মানুষ অভ্যস্ত সেই অবতার থেকে অন্তত ১০০ যোজন দূরের অবতারে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে আসছেন অভিনেত্রী তাই স্বাভাবিকভাবেই শ্যামাকে নিয়ে এখন নেট দুনিয়ায় বেশ হৈচৈ পড়ে গিয়েছে।

https://www.instagram.com/p/CGFkkx3Bm9q/?utm_source=ig_web_copy_link

Related Articles

Back to top button