বিনোদন

“আমার স্বামী আস্ত বর্বর, অকালে আমায় ফাঁসিয়েছে”, সুবানের উদ্দেশ্যে একী বললেন শ্যামা?

তার জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। জি বাংলা কৃষ্ণকলি ধারাবাহিকের লিড ক্যারেক্টার শ্যামা এখন বাংলার ঘরে ঘরের নয়নের মণি। তবে শ্যামা অর্থাৎ তিয়াসা রায়ের নয়নের মণি অন্য কেউ সেকথা দিন কয়েক আগেই প্রকাশ পেয়েছে। টেলি অভিনেতা স্বামী সুবান রায়ের সঙ্গে নিজের তৃতীয় বিবাহ বার্ষিকী ধুমধাম করে উদযাপন করেছেন শ্যামা। সে অনুষ্ঠানে থিম ছিল নীল। নীল রঙের পিঠখোলা স্লিভলেস ব্লাউজ, নীল শাড়ি এবং মাথায় নীল অর্কিড সঙ্গে মানানসই গয়নায় তিয়াসাকে লাগছিল অপরূপ সুন্দরী। নীল পাঞ্জাবিতে নজর কেড়েছিলেন সুবান।

কিন্তু বিবাহ বার্ষিকীর রেশ কাটতে না কাটতেই স্বামীকে নিয়ে হতাশা ঝরে পড়ল তিয়াসার গলায়। সুবান নাকি বর বর দেখতে হলেও আসলে একটা বর্বর। সুবানকেকে বিয়ে করে নাকি তিনি অকালে ফেঁসে গেছেন বলছেন তিয়াসা। ‌ যা শুনে মাথায় হাত তার ভক্তদের।

তবে স্বামীর সঙ্গে বসে কিন্তু একটি ভিডিওতে এই কথা হাসতে হাসতে বলেছেন তিয়াসা। সেই ভিডিওতে স্বামীর জন্য ‘শুধু তোমারই জন্য’ জনপ্রিয় গানের সঙ্গেই লিপ মিলিয়েছেন তিয়াশা।
দেখুন ভাইরাল সেই ভিডিও…

https://www.instagram.com/p/CGG3nb1BHpG/?utm_source=ig_web_copy_link

২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াশা রায়। ২০১৭ সালে নাটকের ওয়ার্কশপে প্রথম আলাপ যুবান ও তিয়াশার। দুজনের মধ্যে বয়সের ফারাক ১০ বছর। এরপর রটেছিল স্বামী সুবান তিয়াসাকে এতটাই মানসিক অত্যাচার করেন যে বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন এই দম্পতি। তবে সেসব যে একদম ভুয়ো খবর তা এই ভিডিওর মাধ্যমে যেন বুঝিয়ে দিলেন আমাদের সবার প্রিয় কৃষ্ণকলির মিষ্টি মেয়ে শ্যামা।

Related Articles

Back to top button