সব খবর সবার আগে।

দুর্গাপুজোতে ডান্ডিয়া হাতে শ্যামা! সবুজ লাল লেহেঙ্গা-চোলিতে নবরাত্রির উৎসবে ডান্ডিয়া নাচে মত্ত তিয়াসা রায়, ভিডিও দেখে অবাক ভক্তরা

পুজোর মধ্যেই পড়েছে বিবাহবার্ষিকী। চলতি বছর চতুর্থ বিবাহবার্ষিকী টলিউডের বেশ পরিচিত জুটি সুবান আর তিয়াসার। ১১ অক্টোবর সুবানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী তিয়াসা রায়। কাগজে-কলমে আজও তাঁরা স্বামী-স্ত্রী। কিন্তু মন আলাদা হয়ে গিয়েছে অনেকদিন। টলিউডের খবর একমাস যাবত একসঙ্গে থাকেন না দুই তারকা। এমনকি এবছর বিবাহ বার্ষিকী উপলক্ষে একসঙ্গে দেখাও যায়নি তিয়াসা-সুবানকে।

নিজের মতন করে ঠাকুর দেখে দিন কাটিয়েছেন তিয়াসা। ইদানিংকালে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়েছেন অভিনেত্রী। নানা সময়ে অনুরাগীদের জন্য বেশ ভালো রিল ভিডিও বানিয়ে থাকেন। এমনকি এদিন দুর্গা পুজোতে ডান্ডিয়া হাতে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। লেহেঙ্গা-চোলি পড়ে ডান্ডিয়া হাতে ডান্স ফ্লোর মাতালেন সকলের প্রিয় শ্যামা ওরফে তিয়াসা রায়। পোস্ট করেছেন সেই ভিডিও।

গুজরাটে এবং রাজস্থানে নবরাত্রির উৎসব মানেই সেখানে ডান্ডিয়া নাচ আবশ্যক। দেবী দুর্গার আগমনে সেখানে উৎসব মানেই ডান্ডিয়া। এখন এই নাচ পূর্ব ভারতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এদিন অভিনেত্রীর ডান্ডিয়া নাচ দেখে রীতিমতো অবাক হয়েছেন তাঁর অনুরাগীরা। কিন্তু সঙ্গে প্রশংসা করেছেন তাঁর নাচের। ট্র্যাডিশনাল গুজরাটি লোকগানের তালে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে তিয়াসাকে। মহাষ্টমীর রাতেই এই সেলিব্রেশনে সামিল হয়েছিলেন তিনি।

দেখা গিয়েছে লাল রঙের স্লিভলেস ব্লাউজ, সবুজ রঙের লেহেঙ্গা এবং হাতে লাল চুড়ি ও কানে ঝুমকো পরে সাবেকি সাজে। বেশ ভালো দেখাচ্ছিল অভিনেত্রীকে এদিন। এমনকি তাঁর ছবি দেখে প্রশংসা করেছেন নেটিজেনরাও। কিন্তু তাঁর বিবাহবার্ষিকী উপলক্ষে স্বামী সুবানের সঙ্গে তাঁকে দেখতে না পাওয়ায়, ফের চর্চা উঠেছে তাঁদের নিয়ে।

You might also like
Comments
Loading...