সব খবর সবার আগে।

বিজেপি মন্ত্রীর সঙ্গে পাঁচতারা হোটেলের অনুষ্ঠানে একঝাঁক তৃণমূল ঘনিষ্ঠ তারকা, জমছে জল্পনা!

সকলের নজরে এখন একুশের ভোট। বাংলা এখন সরগরম কারণ এই বারের বিধানসভা নির্বাচন সত্যিই হাড্ডাহাড্ডি হতে চলেছে। বিজেপি বনাম তৃণমূল দুই পক্ষ কাউকে সূচাগ্র মেদিনী ছেড়ে দিতে রাজি নয়। নরেন্দ্র মোদী থেকে অমিত শাহ সকলেই দাবার ছক সাজাচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ও মরিয়া হয়ে উঠেছেন নিজের মসনদ বজায় রাখার। কিন্তু কোথাও গিয়ে তা নড়ে যাচ্ছে কারণ একের পর এক তৃণমূলের মুখ গিয়ে নোঙর বাঁধছে বিজেপির তীরে।

এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের চিন্তা আরো বাড়লো কারণ সোমবার শহরের এক পাঁচতারা হোটেলে এনএফডিসি অনুষ্ঠানে হাজির ছিলেন কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর। সেখানে তাঁর সঙ্গে দেখা করলেন এক ঝাঁক তৃণমূল ঘনিষ্ঠ টলিতারকা। সোমবার এই অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী, অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রূপা গঙ্গোপাধ্যায়, রাশিদ খান এবং মমতা শংকর। পাশাপাশি উপস্থিত ছিলেন বাবুল সুপ্রিয়, হিরণ, কাঞ্চনা মৈত্র।এছাড়াও আবীর চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, নন্দিতা রায়, গৌতম ঘোষ, অনীক দত্ত, প্রযোজক মহেন্দ্র সোনি, নিসপাল সিং রানে সকলেই এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রসঙ্গত এদের মধ্যে অনেকেই মমতার ভীষণ ঘনিষ্ঠ। আবার অনীক দত্ত চরম বামপন্থী। এই সকল মানুষদের প্রকাশ জাভড়েকরের সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলা সাধারণ মানুষের মনে প্রশ্ন তুলেছে। যদি বিজেপি জানিয়েছে যে এটা একটি সরকারি অনুষ্ঠানে তবে জল্পনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

অন্যদিকে এই অনুষ্ঠানেই দাদাসাহেব ফালকের ধাঁচে জাতীয় স্তরের সত্যজিৎ রায় পুরস্কার চালু করল কেন্দ্র।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...