সব খবর সবার আগে।

মাকে হারানোর একদিন পরেই শুটিং ফ্লোরে হাজির এই কমেডি অভিনেতা, শ্রদ্ধায় মাথা নত নেটিজেনদের

মাকে হারিয়েছেন ২৪ ঘন্টাও হয়নি, এর মধ্যেই শ্যুটিং ফ্লোরে হাজির তিনি। মেকআপের আড়ালে তখন দুঃখ ঢেকে শট দিতে শুরু করলেন কাঞ্চন মল্লিক, যে দৃশ্য দেখে হেসে উঠবেন দর্শকরা।

কিছুক্ষণ আগেই তাঁর অন্যতম প্রিয় বন্ধু রুদ্রনীল ঘোষ পোস্ট করলেন এই মর্মস্পর্শী দৃশ্য। যেখানে একদিকে দেখা যাচ্ছে মায়ের দেহের উপর কান্নায় ভেঙে পড়েছেন কাঞ্চন অন্যদিকে দেখা যাচ্ছে মেকআপ করে শট দিতে রেডি বাংলার কমেডি ঘরানার অন্যতম জনপ্রিয় এই অভিনেতা।

রুদ্রনীল লিখেছেন যে, একজন অভিনেতা, কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল আমার কাঁধে মাথা রেখে। কিন্তু জীবিকার কারণে মানুষকে হাসাতে আজ সকালে সে শ্যুটিং ফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘণ্টাও কাটেনি। হ্যাঁ অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়তো অন্য কিছু। #RESPECT_MY_DEAR_FRIEND

রুদ্রনীলের এই পোস্ট থেকেই আমরা চিনতে পারলাম প্রফেশনাল কাঞ্চন মল্লিককে। যার কাছে ব্যক্তিগত দুঃখের থেকে ব্যক্তির মুখে হাসি ফোটানো প্রাধান্য পেয়েছে। কাঞ্চন মল্লিককে আমরা বরাবর জেনে এসেছি অন্যতম শক্তিশালী কমেডি অভিনেতা হিসাবে। কিন্তু অন্যান্য অনেক সিনেমা আছে যেখানে তিনি কমেডি ছাড়াও সিরিয়াস চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন যেমন রাজকাহিনী এরকমই একটি সিনেমা। ছোট পর্দাতেও তার উপস্থিতি দর্শকদের মন ভরিয়ে রাখে। কাঞ্চন একজন অত্যন্ত দক্ষ সঞ্চালকও বটে। রোগা পাতলা চেহারার মানুষটি এই ইন্ডাস্ট্রিতে আছেন বহুদিন ধরে। টলিউডের অনেক চড়াই-উৎরাইয়ের সাক্ষী কাঞ্চন মল্লিক।

শনিবার তাঁর মা শেষনিঃশ্বাস ত্যাগ করেন। শোকে মুহ্যমান হয়ে পড়েন অভিনেতা। সকলেই ভেবেছিলেন আজ রবিবার হয়তো শুটিং ফ্লোরে দেখা যাবেনা কাঞ্চনকে যা অত্যন্ত স্বাভাবিক। কিন্তু কাঞ্চন মল্লিক আজও শুটিং ফ্লোরে হাজির হয়ে বুঝিয়ে দিলেন প্রফেশনালিজম কাকে বলে। যেখানে নিজের দুঃখ ঢেকে দর্শকদের মুখে হাসি ফোটানোই তাঁর প্রধান লক্ষ্য হয়ে উঠল। তাঁর এই কাজকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা।

Leave a Comment