বিনোদন

বর্ষশেষের পার্টিতে স্যান্ডি সাহার সঙ্গে উদ্দাম নাচ তৃণার, কনকনে ঠাণ্ডার মধ্যেও উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

নতুন বছর খুব একটা ভালো যাচ্ছে না তৃণা সাহার। বছরের প্রথমদিনই কাছের মানুষকে হারিয়েছেন অভিনেত্রী। তবে এর আগে বছরের শেষ দিন কিন্তু বেশ জমিয়ে পার্টি করেছেন তৃণা। এই পার্টিতে ছিলেন ইউটিউবার স্যান্ডি সাহাও। স্যান্ডির সঙ্গেই নেচে ডান্স ফ্লোর কাঁপালেন তৃণা।

এমনিতে সোশ্যালে মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় তৃণা। তাঁর ধারাবাহিকের টিআরপি গত কয়েক মাস ধরে তলানিতে ঠেকলেও তৃণার জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি। সম্প্রতি স্যান্ডি সাহা নিজের ইনস্টাগ্রামে তৃণার সঙ্গে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। সেখানে নাইট ক্লাবের আলো-আঁধারিতে জমিয়ে নাচতে দেখা গেল দুজনকে। ‘মেরি ইয়ার কি শাদি হ্যায়’ ছবির ‘শারারা’ গানে নাচলেন তৃণা ও স্যান্ডি।

স্যান্ডি সাহার সঙ্গে তৃণার বন্ধুত্ব বেশ ভালোই। বর্ষশেষের পার্টিতে একেবারে গ্ল্যামারস ডিভা রূপে ধরা দিলেন তৃণা। এদিন তাঁর পরনে ছিল সাদা সার্টিনের শার্ট ও ঢিলেঢালা লেদার প্যান্ট। স্মোকি আইস, গোলাপি লিপস্টিক ও খোলা চুলে যেন আরও বেশি মোহময়ী হয়ে উঠলেন তৃণা।

অন্যদিকে এদিন স্যান্ডিকে দেখা গেল লাল-কালো প্যান্ট ও লেপার্ট প্রিন্ট টি-শার্টে। এদিন শারারা গানে নেচে ডান্স ফ্লোরে আগুন ধরালেন তৃণা। তাঁর এমন নাচ ঠাণ্ডার মধ্যেও যেন উষ্ণতা ছড়াল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

স্যান্ডি ও তৃণার এই নাচের প্রশংসা করেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। নানান সুন্দর সুন্দর কমেন্ট এসেছে অভিনেত্রীর জন্য। তবে ভালো কমেন্টের মধ্যেও অনেকে আবার নানান কটাক্ষও করেছেন এই ভিডিওতে। কিন্তু তাতে থোড়াই কোনও পাত্তা দেন স্যান্ডি ও তৃণা।

উল্লেখ্য, আগামী ১০ই জানুয়ারি থেকে ‘খড়কুটো’র সময় পালটে যাচ্ছে। সন্ধ্যে সাতটায় নয়, এবার থেকে দুপুর ২.৩০টের সময় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। সন্ধ্যের স্লটে জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সঙ্গে এঁটে উঠতে পারছে না ‘খড়কুটো’। তাই এমন সময়ের পরিবর্তন।

Related Articles

Back to top button