বিনোদন

মিঠাই ও খুকুমণির মধ্যে জোর টক্কর, নতুন বছরে কী সেরার খেতাব ধরে রাখতে পারল মিঠাইরানি? দেখে নিন সম্পূর্ণ টিআরপি তালিকা

বিজ্ঞাপন

বাঙালি দর্শকের বিনোদন বলতে ধারাবাহিক। আর সেসব ধারাবাহিকের নানান চরিত্র যেন বাঙালিদের নিজেদের পরিবারের এক অংশ হয়ে ওঠে। আর প্রত্যেক বৃহস্পতিবার হয় সেসব ধারাবাহিকের ভাগ্য গণনা। অর্থাৎ দর্শক কাকে বেশি ভালোবাসা দিল, কোন ধারাবাহিক একটু পিছিয়ে পড়ল, তার এক তালিকা।

বিজ্ঞাপন

প্রকাশিত হল নতুন বছরের প্রথম টিআরপি তালিকা। মিঠাইরানি ও খুকুমণির মধ্যে বেশ জোরদার লড়াই চললেও, সেরার সেরা কিন্তু সেই মিঠাইরানীই। ‘মিঠাই’-এর প্রাপ্ত পয়েন্ট ১১। এর ঠিক পরেই ১০.২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। অন্যদিকে ৯.৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান দখল করল ‘উমা’।

বিজ্ঞাপন

‘যমুনা ঢাকি’ গত বছরের শেষের দিকে বেশ কয়েকবার দ্বিতীয় স্থান পেলেও তা এখন আবার পিছিয়ে পড়েছে। অন্যদিকে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’ ৮.৪ পয়েন্ট নিয়ে রয়েছে পঞ্চম স্থানে।

বিজ্ঞাপন

এর আগে ‘অপরাজিতা অপু’ও সেরা তিনের মধ্যে থেকেছে। বিডিও হয়ে দুর্নীতির রেডিও বাজালেও টিআরপির স্থান ধরে রাখতে পারছে না অপু। এই ধারাবাহিক নেমে গিয়েছে সপ্তম স্থানে। অন্যদিকে এই সপ্তাহেও সেরা দশে জায়গা করতে পারল না ‘খড়কুটো’। একসময় সৌজন্য-গুনগুনের এই ধারাবাহিক সেরা পাঁচের মধ্যে থাকত। কিন্তু এখন দশেও জায়গা মেলে না এই ধারাবাহিকের।

বিজ্ঞাপন

আসুন এক নজরে দেখে নিই এই সপ্তাহে কে কোথায় দাঁড়িয়ে-

মিঠাই – ১১.০ (প্রথম)

বিজ্ঞাপন

খুকুমণি হোম ডেলিভারি – ১০.২ (দ্বিতীয়)

উমা – ৯.৩ (তৃতীয়)

খেলাঘর – ৮.৯ (চতুর্থ)

গাঁটছড়া – ৮.৪ (পঞ্চম)

যমুনা ঢাকি – ৮.২ (ষষ্ঠ)

মন ফাগুন, অপরাজিতা অপু – ৮.১ (সপ্তম)

সর্বজয়া – ৭.৮ (অষ্টম)

ধুলোকণা – ৭.৭ (নবম)

আয় তবে সহচরী – ৭.৬ (দশম)

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading